Latest News

'পদ্মবিভূষণ' ফিরিয়ে দিলেন পাঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রকাশ সিং বাদল What's New Life করোনা ভ্যাকসিন নিয়ে বিশ্বজুড়ে সতর্কতা জারি ইন্টারপোলের What's New Life আমি কৃষকদের নিয়ে খুব উদ্বিগ্ন, ট্যুইট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের What's New Life তুঙ্গে Fau-G'র জনপ্রিয়তা, একদিনে ১০ লক্ষ প্রি-রেজিস্ট্রেশন What's New Life 🇧🇩 রোহিঙ্গাদের ভাসানচরে স্থানান্তরিত না হওয়ার আহ্বান এইচআরডব্লিউ'র What's New Life ২০২১ এর 🇮🇳 প্রজাতন্ত্র দিবসে আমন্ত্রিত 🇬🇧 প্রধানমন্ত্রী বরিস জনসন What's New Life পরমাণু সক্ষমতা বাড়াতে নতুন আইন পাস ইরানে 🇮🇷 What's New Life প্রয়াত MDH মশলার মালিক ধরমপাল গুলাটি What's New Life আজ শহীদ ক্ষুদিরাম বসুর ১৩১তম জন্মবার্ষিকী What's New Life রাজ্যের দৈনিক কোভিড আপডেট ২ ডিসেম্বর ২০২০ What's New Life
www.webhub.academy

রাজ্যের দৈনিক কোভিড🦠 আপডেট ১৭ নভেম্বর ২০২০

গত ২৪ ঘণ্টায় পশ্চিমবঙ্গে নতুন করে কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছেন ৩,৬৫৪ জন। এর ফলে রাজ্যে মোট কোভিডরোগীর সংখ্যা বেড়ে হয়েছে ৪ লক্ষ ৩৮ হাজার ২১৭ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪,৩৮৮ জন। এর ফলে এখনও পর্যন্ত রাজ্যে মোট কোভিডজয়ীর সংখ্যা বেড়ে হয়েছে ৩ লক্ষ ৩ হাজার ৩৪০। নতুন করে আরও ৫২ জনের মৃত্যু হওয়ায় রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৭,৭৬৬। রাজ্যে মৃত্যুহার বর্তমানে ১.৭৭ শতাংশে রয়েছে। রাজ্যে বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ২৭ হাজার ১১১ জন। গত ২৪ ঘণ্টায় ৭৮৬ জন সক্রিয় রোগী কমেছে রাজ্যে। রাজ্যে সুস্থতার হার বর্তমানে ৯২.০৪ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় ৪৪ হাজার ২৩৮টি নমুনা পরীক্ষা হয়েছে। ফলে মঙ্গলবার, রাজ্যে দৈনিক সংক্রমণের হার ছিল ৮.২৫ শতাংশ। রাজ্যে এখনও পর্যন্ত মোট ৫৩ লক্ষ ১ হাজার ১৬২টি নমুনা পরীক্ষা হয়েছে। এর বিপরীতে আক্রান্ত হয়েছেন ৮.২৭ শতাংশ মানুষ।

কলকাতায় গত ২৪ ঘণ্টায় ৭৫২ জন আর উত্তর ২৪ পরগণায় ৭১০ জন নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন। এই দুই জেলায় যথাক্রমে ৯০৩ আর ৮৬৯ জন সুস্থ হয়েছেন। কলকাতায় ১৩ এবং উত্তর ২৪ পরগণায় ১৪ জন রোগীর মৃত্যু হয়েছে কোভিডে। কলকাতায় এখন মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৯৫ হাজার ৫০৪ জন। উত্তর ২৪ পরগণায় মোট আক্রান্ত ৯০ হাজার ১৯৩। কলকাতায় বর্তমানে সক্রিয় রোগী রয়েছেন ৬,৯৫১ জন এবং উত্তর ২৪ পরগণায় ৬,৯০৩। কলকাতা আর উত্তর ২৪ পরগণায় বর্তমানে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা যথাক্রমে ৮৬ হাজার ১০৫ এবং ৮১ হাজার ৪৮০। দুই জেলায় মৃত্যু হয়েছে যথাক্রমে ২,৪৪৮ এবং ১,৮১০ জনের।

গত ২৪ ঘণ্টায় দক্ষিণ ২৪ পরগণায় আক্রান্ত হয়েছেন ২৩২ জন, সুস্থ হয়েছেন ২৭৪ জন। হাওড়ায় নতুন করে ১৮৫ জন আক্রান্ত হয়েছেন, সুস্থ হয়েছেন ১৯৪ জন। অন্য দিকে হুগলিতে নতুন করে আক্রান্ত হয়েছেন ২১৮ জন, সুস্থ হয়েছেন ৩৫২ জন। নদিয়া (আক্রান্ত- ২২২ সুস্থ-১৭৪) )। দার্জিলিং (আক্রান্ত-১৩৫, সুস্থ-২১২)।  জলপাইগুড়ি (আক্রান্ত- ১৬৭, সুস্থ- ২৩৩)।  পশ্চিম মেদিনীপুর (আক্রান্ত- ১১৯, সুস্থ- ১৬৩)।  পূর্ব মেদিনীপুর (আক্রান্ত ১০৬, সুস্থ ১৫২)।

Facebook Comments

KOLKATA WEATHER
www.webhub.academy
Laxmi Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life