Latest News

সাপ্তাহিক লগ্নফল - ২৮ এপ্রিল থেকে ৪ মে ২০২৪ What's New Life সন্দেশখালিতে CBI-NSG, নির্বাচন কমিশনকে চিঠি দিল তৃণমূল What's New Life শনিবার শাহজাহান ঘনিষ্ঠের বাড়িতে CBI হানা What's New Life হেলিকপ্টারে মধ্যে হোঁচট খেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় What's New Life প্রচণ্ড গরমের মধ্যেই লোডশেডিং, চরম সমস্যায় কলকতাবাসী What's New Life গত ৫০ বছরের গরমের রেকর্ড ভেঙেছে কলকাতা What's New Life IPL 2024🏏পাহাড় প্রমান টার্গেট দিয়েও হারের সম্মুখীন KKR What's New Life লোকসভা নির্বাচন 2024 দ্বিতীয় দফায় বিকাল ৫টা পর্যন্ত কত ভোট পড়েছে ৬৪ শতাংশ What's New Life সন্দেশখালীতে বিপুল পরিমাণে অস্ত্র উদ্ধার, ঘটনাস্থলে NSG কমান্ডো What's New Life শ্রম আইন অনুসারে চাকরিহারাদের এপ্রিল মাসের বেতন দেওয়ার সিদ্ধান্ত শিক্ষা দফতরের What's New Life

বিজেপি সর্বভারতীয় সভাপতি হলেন জগত প্রকাশ নাড্ডা

ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সর্বভারতীয় সভাপতি হলেন জগত প্রকাশ নাড্ডা (জেপি নাড্ডা)। অমিত শাহের কাছ থেকে নাড্ডার কাঁধে দলের দায়িত্ব তুলে দেওয়ার জন্য সোমবার নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করে বিজেপি। আজ সকাল সাড়ে ১০টার দিকে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়নপত্র জমা দেন বর্তমানে কার্যকরী সভাপতির দায়িত্বে থাকা নাড্ডা। শেষ পর্যন্ত বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনিই সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।
বিজেপির নতুন সভাপতি নির্বাচিত হওয়ার বিষয়টিকে কেন্দ্র করে দলের সদরদপ্তরে বিশাল অনুষ্ঠানের আয়োজন করেছে নরেন্দ্র মোদীর দল। সেই অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি নাড্ডাকে অভিনন্দন জানানোর পাশাপাশি কর্মীদের উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিদায়ী বিজেপি সভাপতি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

র আগে বিজেপির কেন্দ্রীয় নির্বাচক কমিটির প্রধান রাধা মোহন সিং জানিয়েছিলেন, ১০টা থেকে ১২টার মধ্যে মনোনয়নপত্র জমা দিতে হবে। সাড়ে ১২টা থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত মনোনয়নপত্র বাছাই চলবে। এছাড়া ১টা ৩০ মিনিট থেকে ২টা ৩০ মিনিট পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহার করা যাবে। তবে শেষ পর্যন্ত সভাপতি পদে নাড্ডা একমাত্র প্রার্থী হওয়ায় মঙ্গলবারের ভোটগ্রহণের কোনো প্রয়োজন পড়বে না।

Facebook Comments

www.webhub.academy
KOLKATA WEATHER
www.webhub.academy
Rocky Aur Rani Kii Prem Kahaani Surongo Movie Ratings Oppenheimer Ajmer 92 Movie Ratings Satyaprem Ki Katha Ardhangini