Latest News

UCC থেকে হিন্দুরা কোনোভাবেই লাভবান হবে না: মমতা বন্দ্যোপাধ্যায় What's New Life Automotive niche firm Emmforce IPO opens April 23, 2024; price band fixed at Rs. 93-98 What's New Life Rockingdeals Circular Economy Set to Expand its Footprint to North East India with New Warehouse in Guwahati What's New Life সন্দেশখালি মামলা: কোনো স্থগিতাদেশ নয়, CBI তদন্ত চলবে, সুপ্রিম কোর্ট What's New Life এখনই কমবে না তাপপ্রবাহ What's New Life গুজরাট উপকূলে প্রায় ৮০ কেজি মাদক সহ ১৪ জন পাকিস্তানি গ্রেফতার What's New Life মহাদেব বেটিং অ্যাপ মামলা: গ্রেফতার বলিউড অভিনেতা সাহিল খান What's New Life হামলায় রক্তাক্ত বিজেপির কসবা মণ্ডলের সভাপতি সরস্বতী সরকার What's New Life সাপ্তাহিক লগ্নফল - ২৮ এপ্রিল থেকে ৪ মে ২০২৪ What's New Life সন্দেশখালিতে CBI-NSG, নির্বাচন কমিশনকে চিঠি দিল তৃণমূল What's New Life

সিএএ-র বিরুদ্ধে প্রস্তাব পাশ করানোর সম্ভাবনা বিধানসভায়

কেরালা ও পাঞ্জাবের পর এবার বাংলা। নাগরিকত্ব সংশোধনী আইন বা সিএএ– র বিরুদ্ধে বিধানসভায় প্রস্তাব পাশ করানোর সম্ভাবনা রয়েছে পশ্চিমবঙ্গে। সোমবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিমবঙ্গ ছাড়া বাকি রাজ্যের সরকারও যাতে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে প্রস্তাব পাশ করেন সেই আবেদন করেছেন তিনি। একইসঙ্গে উত্তর-পূর্বের রাজ্যগুলির মুখ্যমন্ত্রীদের সজাগ করে তিনি বলেছেন, এনপিআর নিয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার পূর্বে তারা যেন ভালো করে পড়ে নেন। বিরোধী দলগুলির সম্মতিতে এই বিষয়ে বৈঠকও করতে চান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, কেরল-ই প্রথম রাজ্য হিসেবে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে প্রস্তাব পাশ করায়। এর পর, কয়েকদিন আগে পাঞ্জাবেও এই প্রস্তাব পাশ হয়েছে। কেরল সরকার নাগরিকত্ব আইনের বৈধতা চ্যালেঞ্জ করে শীর্ষ আদালতেরও দ্বারস্থ হয়েছে।

Facebook Comments

www.webhub.academy
KOLKATA WEATHER
www.webhub.academy
Rocky Aur Rani Kii Prem Kahaani Surongo Movie Ratings Oppenheimer Ajmer 92 Movie Ratings Satyaprem Ki Katha Ardhangini