Latest News

অতিথিদের আমরা উপহার আর রসগোল্লা দিয়ে স্বাগত জানাই, এটা আমাদের ঐতিহ্য : মমতা What's New Life জঙ্গি হামলার আশঙ্কায় সতর্কতা জারি উত্তরপ্রদেশে What's New Life চীনের ইন্টারন্যাশনাল ফ্লিট রিভিউ-এ মহড়ায় বাংলাদেশের যুদ্ধজাহাজ ‘প্রত্যয় What's New Life স্মার্ট বাল্ব আসলে কি What's New Life চিফ জাস্টিস রঞ্জন গগৈকে কালিমালিপ্ত করতে ১.৫ কোটি টাকার প্রস্তাব What's New Life আবার বিস্ফোরণ শ্রীলঙ্কার পুগোদা শহরে What's New Life প্রথমবারের মতো বৈঠকে ভ্লাদিমির পুতিন এবং কিম জং উন What's New Life কিভাবে সুস্থ রাখবেন নিজেকে অ্যালার্জির থেকে, জেনে নিন What's New Life ৩৭ জনের শিরশ্ছেদ সৌদি আরবে What's New Life পাঞ্জাবকে হারিয়ে টুর্নামেন্টে টিকে রইলো আরসিবি What's New Life
স্যামসাং-এর প্রথম ফোল্ডেবল মোবাইল গ্যালাক্সি ফোল্ড

দক্ষিণ কোরিয়ার কোম্পানি স্যামসাং সম্প্রতি লঞ্চ করলো তার প্রথম ফোল্ডেবল মোবাইল। এই ফোল্ডেবল মোবাইলটির নাম রাখা হয়েছে গ্যালাক্সি ফোল্ড। গ্যালাক্সি ফোল্ডের লঞ্চ আয়োজিত হয়েছিল স্যান ফ্রান্সিসকোয় গ্যালাক্সি আনপ্যাকড ২০১৯ এর একটি ইভেন্টে।
এই নতুন স্মার্টফোনে ২টি স্ক্রিন, একটি মেইন ফ্লেক্সিবল ডিসপ্লে যা ৭.৩ ইঞ্চির এবং আরেকটি ৪.৬ ইঞ্চির। এই ফোনটি বিশেষ গ্রাহকদের জন্য তৈরি যারা লেটেস্ট টেকনোলজি চান। কোম্পানি এই ডিভাইসটি একটি লাক্সারি ডিভাইস হিসেবে বিক্রি করবে। এই গ্যালাক্সি ফোল্ড ২০১৯এর এপ্রিল থেকে ক্রয় করা যাবে। প্রসঙ্গত শুরুতে কেবলুমাত্র বিশ্বের কিছু নির্বাচিত বাজারেই গ্যালাক্সি ফোল্ড পাওয়া যাবে। স্যামসাং তার নতুন গ্যালাক্সি ফোল্ড-এ ইনফিনিটি ফ্লিক্স ডিসপ্লের ব্যবহার করছে যার ফলে ৭.৩ইঞ্চির বড় ডিসপ্লে পাওয়া যাবে এবং খুব সহজেই ফোল্ড করে কম্প্যাক্ট ডিভাইসের মতো পকেটেও রাখা যেতে পারে। স্যামসাং জানিয়েছে গ্যালাক্সি ফোল্ড চলতি বছরের ২৬শে এপ্রিল থেকে বিশ্বের কিছু নির্বাচিত বাজারে পাওয়া যাবে কিন্তু তা এখনো স্পষ্ট নয় ঠিক কোন কোন বাজারে গ্যালাক্সি ফোল্ড পাওয়া যাবে। গ্যালাক্সি ফোল্ড এর দাম হবে ভারতীয় মুদ্রায় প্রায় ₹১,৪১,৩০০ টাকা। গ্যালাক্সি ফোল্ড স্পেস সিলভার, কসমস ব্ল্যাক, মার্টিন গ্রীন এবং এস্ট্রো ব্লু এই চারটি রঙে পাওয়া যাবে।

স্যামসাং-এর প্রথম ফোল্ডেবল মোবাইল গ্যালাক্সি ফোল্ড

গ্যালাক্সি ফোল্ড-এ থাকছে 4G LTE, 5G বেড়িয়েন্ট, এছাড়াও ৭.৩ ইঞ্চির ইনফিনিটি ফ্লিক্স ডিসপ্লে ও ৪.৬ ইঞ্চির সুপার আনমোল্ড প্যানেল, 7এএম প্রসেসরের সাথে হ্যান্ডসেটে থাকছে কোয়ালকম সন্যাপড্রাগন ৮৫৫ চিপ সেট। ROM 512GB ও RAM 12GB এক্সটার্নাল কোনো স্টোরেজ নেই।
স্যামসাং গ্যালাক্সি ফোল্ড-এ আছে দুটি ব্যাটারী যা ফোনের দু সাইডে রয়েছে, দুটি ব্যাটারি (কম্বাইন্ড) 4380mAh। এবার আসা যাক ক্যামেরায় স্যামসাং গ্যালাক্সি ফোল্ড-এ রয়েছে মত ৬টি ক্যামেরা যার মধ্যে তিনটি ক্যামেরা ফোনের পেছন দিকে রয়েছে আর দুটি ফ্রন্টে। ফোনের ব্যাক প্যানেলে 16MP, 12MP, 12MP(টেলিফটো). ফ্রন্টে 10MP প্রাইমারি সেন্সর দ্বিতীয়টি 8MP আরজিবি ডেপথ ক্যামেরা, 10MP সেলফি ক্যামেরা। এছাড়া এন্ড্রয়েড সিস্টেম এন্ড্রয়েড পাই। এখন অপেক্ষা ভারতীয় বাজারে আসার।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Romeo Akbar Walter Kalank The Tashkent Files Vinci Da Tarikh Misha The Curse Of The Weeping Woman Dumbo Shazam
What's New Life
Inline
Inline