Latest News

ভারতে নতুন রেকর্ড করোনাভাইরাস🦠 আক্রান্তের সংখ্যায় What's New Life সাপ্তাহিক লগ্নফল - ৫ থেকে ১১ জুলাই What's New Life স্পন্সর চীনা কোম্পানি, সেরা অভিনেতার পুরস্কার ফেরারেল জিৎ What's New Life দেশের ৬ শহর থেকে কোনও বিমান আসবে না কলকাতা বিমানবন্দরে What's New Life দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা🦠 আক্রান্ত হয়েছেন ২২,৭৭১ What's New Life বাঁধাকপি মুসুর দিয়ে ধোকার ডালনা What's New Life পশ্চিমবঙ্গে করোনা🦠 আক্রান্তের সংখ্যা ছাড়ালো ২০,০০০ মৃত ৭০০ পার What's New Life ৪.৭ মাত্রার ভূমিকম্পে কেঁপে উঠলো দিল্লি What's New Life 🇵🇰 পাকিস্তানে বাস-ট্রেন সংঘর্ষে নিহত অন্তত ২০ শিখ তীর্থযাত্রী What's New Life 🦠করোনা আক্রান্ত লকেট চ্যাটার্জী, জানালেন ট্যুইটে What's New Life

রাজ্যে মোট করোনা🦠 আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৯,৩২৮ দেশজুড়ে ২,৭৬,৫৮৩

গত ২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্ত হয়েছেন ৩৪৩ জন। তবে এই সময়ের মধ্যে মৃত্যুর সংখ্যা ১৭ জন বেড়ে হয়েছে ৪৩২। গত দু’দিনে রাজ্যে আক্রান্তের সংখ্যা ৪০০-এর নিচেই রয়েছে। কিন্তু তার আগের পরপর চারদিন এই সংখ্যা ছিল ৪ হাজারের বেশি। কিন্তু রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৯,৩২৮। এর মধ্যে ৫,১১৭ জন এখনও হাসপাতালে চিকিত্‍সাধীন রয়েছেন। আর ছাড়া পেয়েছেন ৩,৭৮০ জন। এই সময়ের মধ্যে রাজ্যে মোট তিন লক্ষ নমুনা পরীক্ষা করা হয়েছে। জেলাওয়াড়ি তথ্য বলছে, এদিনও কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা পেরিয়েছে ১০০।
২৪ ঘণ্টায় রাজ্যে আক্রান্তের খোঁজ মিলেছে ১১০ জন। যা রাজ্যের মধ্যে সর্বোচ্চ। এই নিয়ে রাজ্যের রাজধানীতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩,১২৮। দ্বিতীয় স্থানে রয়েছে উত্তর ২৪ পরগণা। এখানে আক্রান্তের সংখ্যা ৭২, মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১,২৫৮। এরপর যে জেলাগুলিতে আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে সেগুলি হল হাওড়া, এখানে ২৯ জন আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে। হুগলিতে পাওয়া গিয়েছে ৩০ জনের খোঁজ। পশ্চিম মেদিনীপুরে ১৯, নদিয়ায় ১৫, দক্ষিণ ২৪ পরগণায় ১৪, বাঁকুড়ায় ১৩, দার্জিলিং ও পূর্ব মেদিনীপুরে ১০ জনের খোঁজ পাওয়া গিয়েছে।
এদিন রাজ্যের ২৩ জেলার মধ্যে ১৭ জেলায় সংক্রমণ ধরা পড়েছে। পাশাপাশি, কলকাতাতে ২৪ ঘণ্টায় মারা গিয়েছেন ১০ জন। এই নিয়ে কলকাতায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ২৭৫-এ। এছাড়াও, উত্তর ২৪ পরগণায় ৪, হাওড়ায় ২ ও মুর্শিদাবাদে একজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।
সরকারের তথ্য বলছে, কলকাতার পর মৃতের তালিকায় রয়েছে উত্তর ২৪ পরগণা। সেখানে মারা গিয়েছেন ৬৩ জন। হাওড়ায় মারা গিয়েছেন ৫৫ জন। এছাড়াও হুগলিত ১২ ও দক্ষিণ ২৪ পরগণায় ৯ জন মারা গিয়েছেন এখনও পর্যন্ত। সরকারি হিসেব বলছে, মোট ৪৩২ জন মৃত

এদিকে দেশজুড়ে তড়তড়িয়ে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। ব্রিটেনে এই মুহূর্তে সংক্রমণের সংখ্যা ২ লক্ষ ৮৯ হাজার ১৪০ জন। অন্যদিকে, আমাদের দেশে আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ২,৭৬,৫৮৩। গত ২৪ ঘন্টায় দেশে সংক্রমিত ১০ হাজারের বেশি মানুষ। যা নতুন রেকর্ড। পঞ্চম দফার লকডাউনে দেশের পরিস্থিতি এতটা লাগামছাড়া হয়ে উঠবে, তা হয়তো আন্দাজও করতে পারেনি কেন্দ্র। অন্যদিকে, মৃতের সংখ্যাও এদিন কিছুটা হলেও বেড়েছে। গত ২৪ ঘন্টায় ২৭৬ জন করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে এই দেশে। সবমিলিয়ে মৃতের সংখ্যা পৌঁছেছে ৭,৭৪৫। পাশাপাশি সুস্থতার সংখ্যা ১,৩৫,২০৬ জন। সবমিলিয়ে অ্যাকটিভ কেসের সংখ্যা বেড়ে হয়েছে ১,৩৩,৬৩২।
এদিকে আবার মহারাষ্ট্র কিন্তু একের পর এক রেকর্ড ব্রেক করে যাচ্ছে। গত রবিবারই মহারাষ্ট্র টপকে গিয়েছে চিনের মোট আক্রান্তের সংখ্যা। আর এবার মঙ্গলবার মারণ ভাইরাসের আঁতুরঘর উহানকে ছাপিয়ে গেল দেশের বাণ্যিজিক রাজধানী মুম্বই। গত ২৪ ঘণ্টায় আরও নতুন ৭০০ জন করোনা আক্রান্ত হয়েছেন মহারাষ্ট্রের রাজধানীতে। ফলে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫১ হাজার ১০০ জনে। এরপর দ্বিতীয় স্থানে তামিলনাড়ু। আক্রানের সংখ্যা ৩৪ হাজার ১৯৪। মৃত্যু হয়েছে ৩০৭ জনের। তৃতীয়স্থানে কিছুটা পিছিয় রয়েছে দিল্লির নাম। আক্রান্তের সংখ্যা ২৭ হাজার ৬৫৪ এবং মৃত হয়েছে ৭৬১ জনের।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life