Latest News

হঠাৎ কালবৈশাখীতে নামলো তাপমাত্রা What's New Life আইপিএল সম্প্রচার নিষিদ্ধ পাকিস্তানের What's New Life বাম ও কংগ্রেসের জোট না হওয়ায় কিছুটা স্বস্থিতেই তৃণমূল What's New Life ‘পাকিস্তান জাতীয় দিবস’ উদযাপনে অংশগ্রহণ করবেনা ভারত What's New Life প্রধানমন্ত্রী জাসিন্ডা আরডানকে হত্যার হুমকি What's New Life সুস্থ্য থাকতে পানপাতার ব্যবহার What's New Life কমলা শিবিরে গম্ভীর What's New Life রোহিঙ্গাদের ক্যাম্পের বাইরে যেতে নিষেধাজ্ঞা What's New Life ভারতের বিরুদ্ধে আগ্রাসন গ্রহণযোগ্য নয় : ট্রাম্প What's New Life ভানসালীর 'ইনশাল্লাহ' ছবিতে সালমানের সাথে আলিয়া ভাট What's New Life
আমি শ্রীদেবীর চোখের দিকে তাকালেই নির্বাক হয়ে যেতাম

চলতি বছরে অসংখ্য ভক্ত ও অনুরাগীকে কাঁদিয়ে হঠাৎই না ফেরার দেশে পাড়ি জমান বলিউডের সফল তারকা শ্রীদেবী। জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীর নায়ক হতে চেয়ে মহেশ ভট্টর দ্বারস্থ হয়েছিলেন আমির খান। সাংবাদিকদের কাছে এমন তথ্যই দিলেন খোদ মিস্টার পারফেকশনিস্ট। যশরাজ স্টুডিওয় ‘থাগস্ অফ হিন্দুস্থান’-এর শেষ বেলার প্রচারে উপস্থিত হয়েছিলেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, “রোমান হলিডের অনুপ্রেরণায় বলিউডি ছবি বানাতে আমি মহেশ ভট্টের কাছে গিয়েছিলাম। বলেছিলাম, রোমান হলিডের হিন্দি রিমেক বানানো হোক। সেখানে আমি আর শ্রীদেবীর অভিনয় করব। আমার কথা শোনার পর ভট্টজি একটা মোটা বই নিয়ে এসে বললেন, যদি তুমি রোমান হলিডে পছন্দ কর, তা হলে এই বইটা (ইট হ্যাপেনড ওয়ান নাইট) পড়ো। তারপরই আমরা ‘দিল হ্যায় কে মানতা নেহি’ বানালাম।” যদিও এই ফিল্মে মেয়ে পূজা ভট্টকে সুযোগ দিয়েছিলেন মহেশ।

আমিরের বক্তব্য, “শ্রীদেবী যে একদা আমারর ক্রাশ ছিল, সেটা লুকানোর কোনও অবকাশ নেই। শ্রীদেবীর চোখের দিকে তাকালে আমি পাগল হয়ে যেতাম।” নস্ট্যালজিক আমির জানান, “তখন আমি সবে অভিনয় শুরু করেছি। আমরা (আমির ও শ্রীদেবী) একটা ম্যাগাজিনের কভার শুট করছি। এই শুটিং নিয়ে আমি যথেষ্ট উত্তেজিত ছিলাম। যত দূর মনে পড়ছে, আমাদের একটা বিশেষ পোজ দিতে হত। কিন্তু সেই শুটে আমি ভুলেও ওর চোখের দিকে তাকিয়ে পোজ দিইনি। কারণ আমি শ্রীদেবীর চোখের দিকে তাকালেই নির্বাক হয়ে যেতাম। পাছে ও ধরে ফেলে, আমার ওর প্রতি ক্রাশ আছে, তাই চোখের দিকে তাকাতাম না। ও একজন অসামান্য অভিনেতা ছিল।”

আমির শ্রীদেবীর খুব বড় ফ্যান। এমনকি, শ্রীদেবীকে মৃত্যুর শ্রদ্ধা জানাতে একটা হৃদয়বিদারক নোটও টুইটারে লিখেছিলেন আমির। আগামী ৮ তারিখ মুক্তি পাচ্ছে যশরাজ প্রযোজিত আমির-অমিতাভ অভিনীত ‘থাগস অফ হিন্দুস্থান’। তার আগে এ দিনের আলোচনায় বেশ খোলামেলা ছিলেন মিস্টার পারফেকশনিস্ট।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Luka Chuppi Total Dhamaal Gully Boy Nagarkirtan Badla Mukherjee Dar Bou Mahalaya WMT 9615 Captain Marvel Thomas & Friends
What's New Life
Inline
Inline