Latest News

সাপ্তাহিক লগ্নফল – ২৫ থেকে ৩১ অক্টোবর What's New Life জাতীয় পতাকা নিয়ে বিতর্কিত মন্তব্য মেহবুবা মুফতির What's New Life 🇧🇩 আজ সন্ধ্যায় উপকূল অতিক্রম করতে পারে নিম্নচাপ What's New Life হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কপিল দেব What's New Life ৩ নভেম্বর লঞ্চ করবে Micromax 'in' স্মার্টফোন What's New Life বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপ আছড়ে পড়তে চলেছে বাংলায় What's New Life 🇧🇩 বন্ধ নৌ-চলাচল কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় What's New Life পুজোয় বদলালো কলকাতা মেট্রোর 🚇 সময়সূচি What's New Life ভয়াবহ অগ্নিকাণ্ড মুম্বাইয়ের শপিংমলে What's New Life আইপিএল ২০২০🏏 ৮ উইকেযে জয় পেলো হায়দ্রাবাদ What's New Life
www.webhub.academy

আগামীকাল OTT প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ ছবি 🎬

মৃত্যুর প্রায় দেড় মাস পর মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ‘দিল বেচারা’। সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অভিনেতার ভক্ত-অনুরাগীরা। শুক্রবার (২৪ জুলাই) ওটিটি প্লাটফর্মে মুক্তি পাচ্ছে সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’। এর মুক্তিতে ভক্তদের মধ্যে আনন্দ কাজ করছে, সেসঙ্গে প্রিয় তারকাকে হারানোর যন্ত্রণাও। এই ভালোলাগা আর খারাপ লাগার মিশ্রণেই সামনে আসছে ‘দিল বেচারা’। সুশান্তের মৃত্যুর ৪০ দিনে এসে মুক্তি পাচ্ছে তার শেষ সিনেমা। সিনেমাটি পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। পরিচালক পরিচয়ে এটাই তার প্রথম সিনেমা। সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সঞ্জনা সঙ্ঘী। এছাড়াও থাকছেন সাহিল বেদ, স্বস্তিকা মুখোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়সাইফ আলী খান প্রমুখ।
ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে ‘দিল বেচারা’। আপনার স্মার্টফোন, স্মার্টটিভি কিংবা কম্পিউটার, ল্যাপটপে সহজেই দেখা যাবে সিনেমাটি। ডিজনি প্লাস হটস্টারের তরফে আগেই ঘোষণা করা হয়েছে, সুশান্তের প্রতি শ্রদ্ধা জানাতে এই সিনেমা উপলব্ধ করা হবে সাবস্ক্রাইবারদের পাশাপাশি নন সাবস্ক্রাইবারদের জন্যও। অর্থাৎ একদম বিনা পয়সাতেই দেখতে পাবেন ‘দিল বেচারা’। শুক্রবার (২৪ জুলাই) ভারতীয় সময় সন্ধ্যা ৭:৩০ মিনিটে ‘দিল বেচারা’র স্ট্রিমিং শুরু হবে। ভারতের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং কানাডার দর্শকও বিনা পয়সায় দেখতে পাবে ‘দিল বেচারা’।

জন গ্রিনের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ অবলম্বনে তৈরি হয়েছে ‘দিল বেচারা’। এটি বলবে ক্যানসার আক্রান্ত কিজি (সঞ্জনা সঙ্ঘী) ও ক্যানসার জয়ী ম্যানির (সুশান্ত) ভালোবাসার গল্প। অল্প বয়সেই মারণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়েছেন দুজনেই। তবুও প্রতি মুহুর্তে লড়াই করে বাঁচতে জানে ম্যানি। কিজিকে সে শেখাবে বেঁচে থাকার সত্যিকার মানে, ভালোবাসার অর্থ। সুশান্তের জীবনের মতোই এই সিনেমার গল্পেও হ্যাপি এন্ডিং নেই, তবুও এক অদ্ভূত ভালোলাগা আছে।

চলমান করোনা পরিস্থিতিতে প্রেক্ষাগৃহ বন্ধ। পরিস্থিতি কবে স্বাভাবিক হবে, কেউ জানে না। এই মুহূর্তে তাই ওটিটি প্ল্যাটফর্মই সিনেমা মুক্তির একমাত্র পথ বলেই মনে করেছে টিম ‘দিল বেচারা’। সুশান্তকে শেষবার বড় পর্দায় দেখতে না পাওয়ার আক্ষেপ রয়েছে ভক্তদের মনে, তবে ‘দিল বেচারা’ স্ট্রিমিং প্ল্যাটফর্মে নতুন মাইলস্টোন গড়বে বলে বিশ্বাস করছেন অভিনেতার অনুরাগীরা। সাধারণত ওটিটি প্ল্যাটফর্মে রাত ১২টার সময়ই কোনও সিনেমা বা ওয়েব সিরিজের স্ট্রিমিং শুরু হয়ে যায়। তবে ‘দিল বেচারা’র ক্ষেত্রে সব কিছুই আলাদা। পরিচালক মুকেশ ছাবরা সামাজিকমাধ্যমে আহ্বান জানিয়েছেন, একসঙ্গে না হলেও অন্তত একসময়ে বসে যেন আমরা কিজি আর ম্যানির এই ভালোবাসার আখ্যানের সাক্ষী হই।

Facebook Comments

KOLKATA WEATHER
www.webhub.academy
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life