Latest News

লাদাখ সীমান্তে ভারতীয় সেনাবাহিনীর টি-৯০ ট্যাঙ্ক ও বিএমপি সাঁজোয়া মোতায়েন What's New Life 🦠কোভিড পজিটিভ অগ্নিমিত্রা পাল, জানালেন ট্যুইট করে What's New Life দেশের দৈনিক কোভিড🦠 আপডেট ২৭ সেপ্টেম্বর ২০২০ What's New Life ১ অক্টোবর থেকে রাজ্যে শর্তসাপেক্ষ খুলছে বিনোদন দুনিয়া What's New Life প্রয়াত প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী যশোবন্ত সিং What's New Life দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে প্রথম জয় কলকাতার What's New Life সাপ্তাহিক লগ্নফল – ২৭ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর What's New Life ৬ দিনের রিমান্ডে ধর্মা প্রোডাকশনসের অন্যতম প্রযোজক ক্ষিতিজ প্রসাদ What's New Life মাদক গ্রহণের কথা অস্বীকার সারা-শ্রদ্ধার What's New Life মাদক-সংশ্লিষ্ট হোয়াটসঅ্যাপ চ্যাটিংয়ের কথা স্বীকার দীপিকার What's New Life

করোনা আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় সঙ্গিত পরিচালক ওয়াজিদ খান

জনপ্রিয় সংগীত পরিচালক ওয়াজিদ খানের মৃত্যুকে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। তার মৃত্যুর খরবটি গায়ক সোনু নিগম নিশ্চিত করেছেন। সংবাদমাধ্যমকে ফোনে তিনি বলেন, “হ্যাঁ সে আর পৃথিবীতে নেই, আমি কথা বলতে পারছি না.!!” বলেই তিনি ফোনটি রেখে দেন। আজ ভোররাতে ঘুমের মধ্যেই চলে যান এই সুরকার। জানা গিয়েছে তার দেহে জন্ম নিয়েছিল করোনাভাইরাসের বীজ এবং এই ভাইরাসের প্রকোপেই তার মৃত্যু হয়েছে। বেশকিছু ধরেই তিনি করোনায় ভুগছিলেন মিডিয়ার অগোচরে কাজেই তার অসুস্থতার খবরটি সেভাবে ছড়িয়ে পড়েনি, কিন্তু তা সত্ত্বেও হাসিখুশি এই তারকার শেষরক্ষা হল না, মাত্র ৪২ বছর বয়সেই ঘুমের দেশে চিরতরে তলিয়ে গেলেন ওয়াহিদ।

অমিতাভ বচ্চন, সালমান খান, অক্ষয় কুমার, অনিল কাপুর, প্রিয়াঙ্কা চোপড়াসহ অগণিত তারকা ও শুভানুধ্যায়ী শোকবার্তা প্রকাশ করে স্মরণ করছেন ওয়াজিদকে।একজন হাস্যোজ্জ্বল মেধাবী মানুষ চলে গেলেন। তার জন্য দু’আ, প্রার্থনা ও সমবেদনা জানাই। ‘মেধাসম্পন্ন ও সদা হাসিমুখের’ মানুষ বলে উল্লেখ করে টুইটারে শোক জানিয়েছেন অক্ষয় কুমার। সোমবার সকালেই অভিষেক বচ্চন টুইটারে তার বন্ধুকে বিদায় জানান। তিনি লেখেন, শান্তিতে বিশ্রাম নাও, বন্ধু। ওয়াজিদের হাসির কথা ভেসে উঠছে প্রিয়াঙ্কা চোপড়ার মনেও। তিনি বলেন, ভয়াবহ সংবাদ। ওয়াজিদ ভাইয়ের হাসির কথা আমি সবসময়ই মনে রাখব। তিনি তো সদা হাস্যোজ্জ্বল। খুব তাড়াতাড়িই চলে গেলেন। তার পরিবার ও শোকাহত সবার প্রতি আমার সমবেদনা। চিত্রনির্মাতা করণ জোহর বলেন, ওয়াজিদ খান, আপনার সংগীত চিরকাল বেঁচে থাকবে।
এছাড়াও ওয়াজিদ খানের মৃত্যুতে পৃথক পৃথকভাবে শোক জানিয়েছেন অনিল কাপুর, বরুণ ধাওয়ান, প্রীতি জিনতা, সোনম কাপুর, পরিণীতি চোপড়া, পুলকিত সম্রাট, মিলাপ, আরবাজ খান, সলিম মার্চেন্ট, বিশাল দাদলানি, আদনান সামি, আথিয়া শেঠি, চিচা চাঢা, প্রমুখ।

শুধু সংগীত পরিচালনা নয়, বেশকিছু গানও গেয়েছেন ওয়াজিদ। তার গাওয়া গানের মধ্যে রয়েছে ‘মেরা হি জালওয়া’, ‘ফেবিকল সে’, ‘চিনতা তা চিতা চিতা’, ‘মাশাল্লাহ’ অন্যতম। ওয়াজিদ ও সাজিদ ভ্রাতৃদ্বয় ‘সা রে গা মা পা ২০২০’ এবং ‘সা রে গা মা পা সিঙ্গিং সুপারস্টার’-এ বিচারকের দায়িত্ব পালন করেছিলেন।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life