Latest News

A Walk for a Healthy Living What's New Life কোনো পার্থক্য নেই বাগদাদী আর ওয়াইসির মধ্যে : ওয়াসিম রিজভী What's New Life খালেদা জিয়াকে দেখতে যাচ্ছেন ঐক্যফ্রন্টের ৫ নেতা What's New Life রাষ্ট্রায়ত্ত বিমান সংস্থা ‘এয়ার ইন্ডিয়া’ বিক্রি করে দেওয়ার ঘোষণা What's New Life বেদমী পুরি What's New Life শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী গোতাবায়া রাজাপক্ষে What's New Life ঐতিহাসিক অযোধ্যা মামলার রায় পুনর্বিচারের আবেদন মুসলিম পার্সোনাল ল বোর্ডের What's New Life রিলায়েন্স থেকে অনিল আম্বানির পদত্যাগ What's New Life ভয়াবহ আগুন মেঘালয়ের চার্চ অব গডে, নিহত ২ What's New Life জেনে নিন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে মুক্তির উপায় What's New Life

বিগবির কেবিসি সিজন ১১ প্রিমিয়ার আজ

বয়সকে হার মানিয়ে দিব্যি কাজ করে চলেছেন। এখনো তার ছবি মুক্তির অপেক্ষায় দিন গোনেন দর্শক। তার ছবি ঝড় তোলে বক্স অফিসেও। তরুণদের সঙ্গে পাল্লা দিয়ে তার নাম মনোনীত হয় সেরা অভিনেতার তালিকায়। তিনি ৭৬ বছর বয়সী বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। আবারও ফিরছেন কোটিপতি হওয়ার মিশন নিয়ে। ১৯ বছর ধরে তার উপস্থাপনায় তুমুল জনপ্রিয়তা পেয়েছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’। নির্মাতারা একবার সঞ্চালক হিসেবে শাহরুখ খানকে নিয়ে এলেও জনতার চাপে অমিতাভকে পরের সিজ়ন থেকে ফিরিয়ে আনা হয়। স্বয়ং বিগবিও এই শো নিয়ে উচ্ছ্বসিত। শুধু প্রতিযোগীদের নয়, এ শোয়ের দৌলতে অমিতাভের জ্ঞানের ভাণ্ডারও সমৃদ্ধ হয়েছে বলে মনে করেন তিনি। তার পরিবারের সদস্যদের মধ্যেও এই শো নিয়ে উন্মাদনা কম নয়।
বিগ বি বলেন, “ঐশ্বরিয়া আর শ্বেতা সময় পেলে ‘কেবিসি’র প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করে। জয়া একদিনও মিস করে না। আর তার জন্য জয়াকে সবার সামনে ধন্যবাদ দিতে চাই।
আরাধ্যাও অনেক প্রশ্ন করে। ও বড় হচ্ছে। চারদিকে হোর্ডিং-পোস্টার দেখলে ওর প্রশ্নও বেড়ে যায়। তবে শোয়ের নিয়ম অনুযায়ী আমার পরিবারের কেউ এখানে অংশগ্রহণ করতে পারবে না।”

সেলুলয়েডের সুপার স্টারডমের সঙ্গে ছোট পর্দার যে বিরোধ নেই, তা অমিতাভই প্রথম হাতেনাতে করে দেখান। “এটা নিছক কোইন্সিডেন্স যে, ‘কেবিসি’ সফল হয়েছে। সেই সময়ে অনেকেই বিশেষত আমার পরিবারের লোকজনই শো করতে বারণ করেছিল,” বলছিলেন অমিতাভ।
এবার হবে ‘কেবিসি’র সিজ়ন ইলেভেন। প্রতি বছরের মতো এবার শোয়ে নতুন সেটের পাশাপাশি ‘ফ্লিপ কোয়েশ্চেন’র অপশন রাখা হয়েছে। ‘কেবিসি’তে অমিতাভের সবচেয়ে প্রিয় সেগমেন্ট ‘কর্মবীর’। সমাজের বিভিন্ন প্রান্ত থেকে জনকল্যাণমূলক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা আসেন। তাদের কথা পৌঁছে দেন বৃহত্তর দর্শকের কাছে। আজই সিজন ১১ এর প্রিমিয়ার।

ছবি সংগৃহিত

Comments

KOLKATA WEATHER
Doctor Sleep Ghoon Bala Terminator: Dark Fate Buro Sadhu Kedara Earthquake And Roller Joker
What's New Life