Latest News

আসামে নাগরিকত্ব সংশোধনী বিলের প্রতিবাদে বিক্ষোভ What's New Life মাঠে ফিরতে আরও সময় লাগবে শিখর ধাওয়ানের What's New Life জেনেভায় হানিমুনে সৃজিত-মিথিলা What's New Life দ্বিতীয় দিনে পড়লো ময়মনসিংহের পরিবহন ধর্মঘট What's New Life কন্যা সন্তানের বাবা হলেন কপিল What's New Life হোটেল রুমে অবিবাহিত দম্পতিরা থাকা কোনও অপরাধ নয় : মাদ্রাজ হাইকোর্ট What's New Life নিউজিল্যান্ডে অগ্ন্যুৎপাতে এখনো পর্যন্ত ১৩ জন নিহত What's New Life শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে সালমান খান What's New Life A Malt Tasting Session This November What's New Life লোকসভায় পাস নাগরিকত্ব সংশোধনী বিল What's New Life

ফের ফাটল রণবীর-আলিয়ার সম্পর্কে!

 

ফের রণবীর-আলিয়া সুখের স্বর্গে ফাটল ধরেছে! বলিউডে কান পাতলে নাকি এবার এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। তবে কি সোনম, ক্যাটরিনা, দীপিকার পর এবার আলিয়ার সঙ্গেও সম্পর্ক ভাঙতে চলেছেন রণবীরের? ইতিমধ্যেই এমনই প্রশ্ন উঠতে শুরু করেছেন।সম্পর্ক টেকাতে পারেন না রণবীর কাপুর। এ-বদনাম তাঁর রয়েছেই।

রণবীরের বেশিদিন একসম্পর্কে নাকি তাঁর মন বসে না। এর আগেও ক্যাটরিনা, দীপিকার ক্ষেত্রেও সম্পর্কের প্রতিশ্রুতি রাখতে পারেনি রণবীর। একথা সকলেই জানেন, তবে দীপিকা, ক্যাটরিনার ক্ষেত্রে বিষয়টা আলাদা ছিল, কারণ, এই দুইজনের সঙ্গে ছেলের সম্পর্কে বিশেষ সম্মতি ছিল না রণবীরের মা নীতু সিং কাপুরের। আর রণবীর নাকি ‘মামা’স বয়’। মায়ের বিরুদ্ধে গিয়ে তিনি নাকি কিছুই করেননা। তবে আলিয়াকে রণবীরের মা নীতু সিং কাপুর ও বাবা ঋষি কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর সকলেরই ভীষণ পছন্দ করেন।

এদিকে কিছুদিন আগেই হবু শ্বশুর-শাশুড়ি, ননদ ও কাপুর বাড়ির অন্যান্যদের সঙ্গে নিউ ইয়ার সেলিব্রেট করতে রণবীরের সঙ্গে আমেরিকা গিয়েছিলেন আলিয়া। শোনা যাচ্ছে আলিয়াকে বাড়ির বৌ করে নিয়ে যেতে একপ্রকার উঠে পড়ে লেগেছেন নীতু সিং কাপুর। এবছরেরই জুন মাসে নাকি রণবীর-আলিয়া বাগদানও সেরে ফেলবেন। তবে বাগদানের খবরের পরপরই শোনা যাচ্ছে রণবীর-আলিয়ার সম্পর্ক নাকি ঠিকঠাক এগোচ্ছে না।

শোনা যাচ্ছে, রণবীর বরাবরই একটু উদাসীন। সারাক্ষণ ফোনে কথা বলা, কিংবা হোয়াটসআপ করা নাকি তাঁর এক্কেবারেই পোষায় না। রণবীর সম্পর্কের মাঝে কিছুটা স্পেস চান। তিনি কখনওই চান না আগের সম্পর্কগুলোর মতো এই সম্পর্কটাও ভেঙে যাক। আর আলিয়া নাকি এর এক্কেবারেই বিপরীত। তিনি নাকি রণবীরকে সারাক্ষণ ফোন, মেসেজ করতে থাকেন। আর এতেই আলিয়ার উপর বিরক্ত হয়ে গিয়েছেন রণবীর। তাঁর এই ব্যবহারে আলিয়া নাকি ভীষণ কষ্ট পাচ্ছেন বলে জানিয়েছে। আলিয়ার মনে হতে শুরু করেছে তিনি নাকি এই সম্পর্কটা একাই টিকিয়ে রেখেছেন, রণবীর কোনও গুরুত্ব দিচ্ছেন না।

তবে শুধু রণবীরই নয়, কাপুর পরিবারের সমস্ত সদস্যদের সঙ্গেই তাঁর সুন্দর সম্পর্ক তৈরি হয়েছে। সকলে একপ্রকার আলিয়াকে কাপুর বাড়ির সদস্য হিসাবে মেনেই নিয়েছেন। এমনকি কাপুর বাড়ির হোয়াটস গ্রুপে অ্যাড করে নেওয়া হয়েছেন আলিয়াকে। যা দীপিকা, ক্যাটরিনা কারোর সঙ্গেই হয়নি।

কোনো অবস্থায় আলিয়া-রণবীরের সম্পর্কটা যাতে না ভাঙে সেটাই আশা রণবীর-আলিয়ার ভক্তদের। যদিও রণবীর-আলিয়া এবিষয়ে কোনও কিছুই বলেননি। এখন কোন দিকে এগোয় এখন সেটাই দেখার বিষয়…

Comments

KOLKATA WEATHER
Pati Patni Aur Woh Panipat সাগরদ্বীপে যকেরধন সূর্য পৃথিবীর চারিদিকে ঘোরে 3 Knives Out Hotel Mumbai Bohomaan X Ray: The Inner Image Commando 3
What's New Life