Latest News

A Walk for a Healthy Living What's New Life কোনো পার্থক্য নেই বাগদাদী আর ওয়াইসির মধ্যে : ওয়াসিম রিজভী What's New Life খালেদা জিয়াকে দেখতে যাচ্ছেন ঐক্যফ্রন্টের ৫ নেতা What's New Life রাষ্ট্রায়ত্ত বিমান সংস্থা ‘এয়ার ইন্ডিয়া’ বিক্রি করে দেওয়ার ঘোষণা What's New Life বেদমী পুরি What's New Life শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী গোতাবায়া রাজাপক্ষে What's New Life ঐতিহাসিক অযোধ্যা মামলার রায় পুনর্বিচারের আবেদন মুসলিম পার্সোনাল ল বোর্ডের What's New Life রিলায়েন্স থেকে অনিল আম্বানির পদত্যাগ What's New Life ভয়াবহ আগুন মেঘালয়ের চার্চ অব গডে, নিহত ২ What's New Life জেনে নিন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে মুক্তির উপায় What's New Life

মাত্র ১৯৫ টাকায় ওয়ালটন মাউস

মাত্র ১৯৫ টাকায় কম্পিউটার মাউস দিচ্ছে দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। সাশ্রয়ী মূল্যের উচ্চমানের এই মাউস টেকসই। দেখতে আকর্ষণীয়। ওয়ালটন প্লাজা এবং ব্র্যান্ড আউটলেটে চার মডেলের নতুন এই স্ট্যান্ডার্ড অপটিক্যাল মাউস পাওয়া যাচ্ছে চারটি ভিন্ন রঙে।
ওয়ালটন কম্পিউটার পণ্য ব্যবস্থাপক আবুল হাসনাত জানান, ১০০০ ডিপিআই সমৃদ্ধ এই মাউসগুলোতে রয়েছে ৩টি করে কি বা বাটন। এগুলোতে ব্যবহৃত হয়েছে সিএস৪৫৩৪ চিপসেট। ইউএসবি ক্যাবলের মাধ্যমে মাউসগুলো কম্পিউটার বা ল্যাপটপে সংযোগ দিয়ে দৈনন্দিন সব কাজই করা যাবে।

তিনি আরো জানান, এই নিয়ে ওয়ালটনের গেমিং এবং স্ট্যান্ডার্ড অপটিক্যাল মাউসের মডেল সংখ্যা দাঁড়ালো ২৬টিতে। দাম মাত্র ১৯৫ টাকা থেকে ৭৫০ টাকার মধ্যে। সব ধরনের ওয়ালটন মাউসে রয়েছে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।
অন্যদিকে, বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে ১৫ মডেলের ওয়ালটন গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড। এগুলোর দাম ২৪০ থেকে ৯৫০ টাকার মধ্যে। ওয়ালটন কিবোর্ডের বিশেষত্ব হলো বাংলা ফন্টের সংযোজন। স্ট্যান্ডার্ড ইংরেজির পাশাপাশি বাংলা ফন্ট থাকায় বাংলা ভাষাভাষী যে কেউ অনায়াসেই ব্যবহার করতে পারবেন এসব কিবোর্ড। সব ধরনের ওয়ালটনের কিবোর্ডেও রয়েছে ৬ মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।

ওয়ালটনের কম্পিউটার বিভাগ সূত্রে জানা যায়, গেমিং এবং স্ট্যান্ডার্ড কিবোর্ড ও মাউস ছাড়াও ওয়ালটনের কম্পিউটার এক্সেসরিজে রয়েছে বিভিন্ন ধরনের পেন ড্রাইভ। ১৬ জিবি ওয়ালটন পেন ড্রাইভ পাওয়া যাবে ৫৭০ টাকা থেকে ৮৯০ টাকার ভেতর। আর ৩২ জিবির মূল্য ৭৯০ থেকে ১,৩৯০ টাকার মধ্যে।
এছাড়াও, ওয়ালটনের রয়েছে ভিন্ন ভিন্ন দাম ও কনফিগারেশনের ২৩ মডেলের ল্যাপটপ, ১৩ মডেলের ডেস্কটপ পিসি এবং ২ মডেলের মনিটর। সব মডেলের ওয়ালটন ল্যাপটপে থাকছে সর্বোচ্চ ২ বছরের এবং ডেস্কটপ পিসিতে সর্বোচ্চ ৩ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

Comments

KOLKATA WEATHER
Doctor Sleep Ghoon Bala Terminator: Dark Fate Buro Sadhu Kedara Earthquake And Roller Joker
What's New Life