Latest News

না দেখা জিনিসটা দর্শককে দেখাতে চাই, নিজের শর্ট ফিল্ম প্রসঙ্গে বললেন সৌরভ What's New Life কাবাবের রকমারি বাহার সাজিয়ে হাজির ‘দ্য সনেট’ What's New Life মেদিনীপুর কলেজে চালু হলো দু'টি নতুন ডিপ্লোমা কোর্স What's New Life ইলিশের রকমারি মেনুর স্বাদ পেতে এই সপ্তাহে আপনার গন্তব্য হোক ‘দ্য সনেট’ What's New Life বিশ্বের শীর্ষ ধনী আমাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস What's New Life বিজেপি আর তৃণমূলে কোন ফারাক নেই, বোঝালেন কারাট What's New Life বাংলাশ্রী এক্সপ্রেসের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী What's New Life কাল খড়গপুরে যাচ্ছেন মমতা What's New Life উত্তরাখণ্ডে খাদে সরকারি বাস পড়ে মৃত্যু অন্তত ১০ জন যাত্রীর What's New Life সানি লিওনের বায়োপিকের নামকরণ ঘিরে বিতর্ক What's New Life
সাপ্তাহিক লগ্নফল ২৯শে এপ্রিল থেকে ৫ই মে

সামনের দিন গুলোতে কি অপেক্ষা করছে আপনার জন্য? রয়েছে ইন্টারভিউ কিংবা খুব দরকারই কাজ?ভাবছেন কোন রং পড়বেন? চিন্তা নেই। জ্যোতিষী অরূপ ভট্টাচার্য্যর কাছে জেনে নিন আপনার সাপ্তাহিক লগ্নফল।

মেষ লগ্ন

– কর্মের শুভ অগ্রগতি, উন্নতি, সাফল্য। ধনবৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি। ভ্রমণ যোগ। সুস্বাদু খাদ্যদ্রব্যাদি ভোজন। মনোহর মধুময় বার্তালাপে উদ্দেশ্য সাধন। সাহসিকতায় ভালোবাসায় বিজয় ও আনন্দ। বিবাহযোগ ও বিবাহের চিন্তাভাবনা। দাম্পত্য প্রেমবৃদ্ধি। শেয়ার সংক্রান্ত প্রাপ্তি। যশ ও সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি। লাল ও নীল রঙ ব্যাবহারে ভাগ্যোন্নতি হবেই। মঙ্গল, শুক্র ও রবিবার শুভ কর্মাদি করুন।

বৃষ লগ্ন

– নিজস্ব প্রতিভায় উন্নতি ও সম্মানবৃদ্ধি। সৌখিন মানসিকতা, মধুর ব্যাবহার। নব যোগাযোগে কর্মের উন্নতির সুযোগবৃদ্ধি হবে। ধনাগম ও আয়বৃদ্ধি। গৃহে উৎসব অনুষ্ঠান বা পরিচিতের কোন উৎসব অনুষ্ঠানে যোগদান। আনন্দ ভ্রমণ। প্রেমের আনন্দ বৃদ্ধি ও সুখভোগ। পারিবারিক কোনও ঘটনাবলী উদ্বেগে রাখবে। ভ্রমণ ব্যবসায় সৌভাগ্য লাভ। ঘিয়ে, সাদা রঙ শুভ। শুক্রবার গুরুত্বপূর্ণ কর্মাদি করুন।

মিথুন লগ্ন

– মানসিক চঞ্চলতা বাড়বে। পরিচিত বন্ধু বান্ধবী বা কলিগ আপনাকে সাহায্য করতে পাআরে। রিপ্রেজেন্টেশন ও যোগাযোগ মূলক কর্মে সফলতা পাবেন। প্রাপ্তিতে কিছু বিলম্ব চিন্তায় রাখতে পারে। ব্যায়বৃদ্ধি বাড়বে। ভ্রমণে আনন্দ পাবেন। ভালোবাসার মানুষের রোমান্স আপনাকে খুশী করবে। দাম্পত্য ভালোবাসা বৃদ্ধি পাবে। গোলাপি রঙ সৌভাগ্য বাড়বে। বুধবার শুভ কর্মাদি করুন।

কর্কট লগ্ন

– পেশাগত সাফল্য ও ধনবৃদ্ধি হাসি বাড়াবেই। অর্থসঞ্চয় বৃদ্ধি হবে। সখের জন্য খরচা বাড়বে। মান ও সুনাম বৃদ্ধি যোগ। কোথাও ভ্রমণ করতে যাবেন। প্রেমে কিছু উদ্বেগমূলক পরিস্থিতির সস্বীকার হতে পারেন। প্রেমে বিবাহের যোগ বা প্রেম বিবাহমূলক কথাবার্তায় অগ্রসর। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। সাদা ও লাল রঙ ভাগ্যোন্নতি করবেই। নীল রঙ অতি শুভ। রবি, মঙ্গল, শুক্র ও শনিবার গুরুত্বপূর্ণ কর্মাদি করুন।

সিংহ লগ্ন

– তেজবৃদ্ধি, সাহসবৃদ্ধি প্রচেষ্টা বৃদ্ধি। কর্মের গতি ও সুযোগ বৃদ্ধিতে আনন্দ পাবেন। ধনব্যায় বাড়তে পারে। আপনার অতিরিক্ত সততা ও সরল কথাবার্তা শত্রু ও বিপদ বাড়াতে পারে। ফিল্ম ও মিডিয়া সংক্রান্ত কর্মে যুক্ত মানুষদের সামনে কিছু শুভ সুযোগ আসবে কাজে লাগান। প্রেমে জটিলতা বাড়তে পারে। ছোট ছোট কারনে দাম্পত্য মতবিরোধ যোগ। স্বামি/স্ত্রী ও স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তাগ্রস্থ হতে পারেন। পারিবারিক সদস্যদের জন্য স্বার্থত্যাগ করবেন। সাদা ও হাল্কাআ নীল রঙ শুভ। শুক্র ও শনিবার শুভ কর্মাদি করুন।

কন্যা লগ্ন

– কর্মে যোগাযোগ বৃদ্ধিতে লাভের সম্ভাবনা ও উন্নতি। পেশাগত শুভ ও ধনপ্রাপ্তি হবে। নবকর্মযোগ ও ব্যবসায় শ্রীবৃদ্ধি পাবেন। লেখালিখিমূলক কর্মে সফলতা ও সম্মান পাবেন। পারিবারিক শুভ তবে পরিবারের সদস্যদের আচরনে মানসিক দুঃখ পেতে পারেন। ভ্রমণ যোগ। সাহসিকতা দেখালেই ভালোবাসায় সফল হবেন তবে মানুষ বুঝে অবশ্যই। দাম্পত্য সুখ বাড়বে। সোনালী, হলুদ ও সাদা রঙ ব্যাবহারে উন্নতি। বৃহস্পতি বার শুভ কাজ করুন।

তুলা লগ্ন

– বিপদযোগ সাবধানে থাকুন ও চলাফেরা করুন। কর্মোন্নতি ও ধনপ্রাপ্তি। সম্পদ ও সম্পত্তিবৃদ্ধি যোগ বা ভাবনাচিন্তা। রাগ ও জেদবৃদ্ধি। উন্নতির প্রচেষ্টা বৃদ্ধি। ব্যবসায় সফলতা প্রাপ্তি যোগ ও উন্নতি। কিছু মানুষ আপনার দ্বারা উপকৃত হবেন। ভালোবাসার মানুষের সাথে মতবিরোধ ও জটিলতা বৃদ্ধি। সম্পর্ক হানি যোগ। দাম্পত্য সম্পর্কে আআপনার সঙ্গি/সঙ্গিনী আপনার ওপর কতৃত্ব করবেন। লাল, গোলাপী ও কমলা রঙ শুভ। মঙ্গলবার ও রবিবার গুরুত্বপূর্ণ কাজ করুন। সাদা রঙ পুরোপুরি বর্জন করুন।

বৃশ্চিক লগ্ন

– কর্মে কিছু জটিলতা ভাবাতে পারে। দুশ্চিন্তা বিব্রত করবে। হাত থেকে কিছু অর্থখরচ হবে। মানুষের উপকার করেও সমালোচিত হবেন। দাম্পত্য প্রেম ভালোবাসা জীবনে সুখ বাড়াবে। ভালোবাসায় সঙ্গী/সঙ্গিনীর ক্ষনে ক্ষনে মুড বদল চিন্তায় রাখবে। তবে রোমান্স বাড়বে। হঠাৎ ভ্রমণ যোগ। শত্রু উপদ্রব। সবুজ রঙ অতি শুভ। বুধবার শুভ কর্মাদি করুন। বন্ধু বান্ধবী সুত্রে লাভবান হতে পারেন।

ধনু লগ্ন

– জীবিকায় শুভফল লাভ চলবে। কর্মে সাফল্য ও উন্নতি বজায় থাকবে। ধনাগম ও ব্যায় উভয়েই হাত ধরে চলবে। আপনার স্পষ্ট কথা অন্যের চোখে আপনাকে খলনায়ক করতে পারে। শত্রুরা শক্তিশালী হয়ে আপনার ক্ষতি করতে পারে, সাবধান। দাম্পত্যে হঠাৎ বিবাদযোগ থাকলেও অন্তিমে মিলন। ভুল বোঝাবুঝিতে প্রেমে বিঘ্নযোগ। স্বর্ণালঙ্কার ব্যাবহারে শুভফল পাবেন। বাসন্তী, হলুদ ও সোনালী রঙ শুভ। বৃহস্পতি ও শুক্রবার শুভ কর্মাদি করুন।

মকর লগ্ন

– স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। কর্মে সুফল পাবেন, উন্নতিযোগ রয়েছে। খেলাধুলা ও শেয়ারে লাভ সম্ভাবনা। বুঝেশুনে চলুন ব্যায়বৃদ্ধি হবে। ভালোবাসায় মাধুর্য বাড়বে, নব সম্পর্কও প্রেমসুযোগ বৃদ্ধি হবে। দাম্পত্য সুখ। অপরের উপকার করেও দুর্নাম পেতে পারেন। বাড়িতে আত্মীয় বা পরিচিত জন আসার যোগ। হাল্কা লাল, সাদা, সোনালী হলুদ শুভ রঙ। মঙ্গলবার শুভ কর্মাদি করুন।

কুম্ভ লগ্ন

– সম্পদ ও সম্পদবৃদ্ধির উদ্যোগ। নিজের ব্যাক্তিগত প্রচেষ্টায় সাফল্য ও উন্নতি। দূর ভ্রমণ। ধনবৃদ্ধি ও নব আয়ের পথে অগ্রগতি। ভ্রাতা বা ভগিনীর সাথে মতবিরোধ। গাড়ি সংক্রান্ত শুভযোগ। কর্ম সংক্রান্ত কিছু উদ্বেগ ও দুশ্চিন্তাবৃদ্ধি। ভালোবাসায় কখনো প্রেম ও কখনো বিরহ। দাম্পত্য মনকষ্ট। নীল রঙ অতি শুভ। শনিবার শুভ কর্মাদি করুন।

মীন লগ্ন

– প্রচেষ্টা বৃদ্ধি করলে সফলতা নচেৎ নয়। চিত্তচাঞ্চল্য থাকবে। ধীরে হলেও কর্মের উন্নতি পাবেন। অর্থলাভ বৃদ্ধির যোগ রয়েছে কাজে লাগান। পরিচিতের উপকার করবেন নিঃস্বার্থ ভাবে। প্রেমের সাফল্যের সুযোগ আসবে কাজে লাগান। জীবনসঙ্গীর ভালোবাসায় উষ্ণতা মনসুখী করবে তবে হঠাৎ মতবিবাদ হলে সামলাতে আপনাকেই হবে সেটাও প্রেম দিয়ে। ভ্রমনে মনের সুখ পেতে পারেন। আংশিক ফাঁড়া যোগ। শত্রুরা কষ্ট দিতে পারে সাবধান। ডিপ লাল রঙ শুভ। মঙ্গলবার শুভ কাজ করুন।

Jurassic World Race 3 Sanju Ahare Mon Teri Bhabhi Hai Pagle Kaala Soorma সোনার পাহাড় ফিদা Ant-Man and the Wasp আবার বসন্ত বিলাপ ক্লাসরুম

পশ্চিমবঙ্গে কত সংখ্যক মানুষ যারা বাংলাভাষী নন, তারা বাংলা ছবি দেখেন ?

What's New Life