Latest News

ব্রণর দাগ দূর করুন ঘরোয়া উপায়ে What's New Life জম্মু-কাশ্মীরে​ নিরাপত্তা বাহিনীর অভিযানে তিন​ নিহত​ জঙ্গি​ What's New Life আইনসভায় আনুষ্ঠানিকভাবে প্রত্যর্পণ​ বিল বাতিল করলো হংকং সরকার What's New Life জনসংখ্যা নিয়ন্ত্রণ করতে নজিরবিহীন পদক্ষেপ আসাম সরকারের What's New Life হরিদ্বারে গঙ্গার অপরিচিত রূপ দেখে হতাশ পর্যটকরা What's New Life খুব শিগগিরই লঞ্চ করতে চলেছে ফেসবুকের ‘নিউজ ট্যাব’ What's New Life ঢাকাইয়া গাল্লি বয় রানা মৃধার লেখাপড়ার খরচ বহন করবে বাংলাদেশ সরকার What's New Life মালয়েশিয়ার থেকে আর পাম অয়েল কিনবে না ভারত What's New Life ঢাকায় অনুষ্ঠিত হলো ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডস What's New Life আমাকে মোদিবিরোধী হিসেবে তুলে ধরার ফাঁদ তৈরি করছে​ মিডিয়া :​ অভিজিৎ​ বন্দোপাধ্যায় What's New Life

সাপ্তাহিক লগ্নফল ১৯ই আগস্ট থেকে ২৫ই আগস্ট

এই সপ্তাহে ভাগ্যের ব্যাঙ্কে কি অপেক্ষা করে রয়েছে আপনার জন্য। কর্মস্থলে হতাশা কাটবে নাকি বেড়েই চলবে ? পারিবারিক অশান্তি থেকে কি মুক্তি মিলবে ? কি হবে আপনার কেরিয়ারের ভবিষ্যৎ ? যানতে চোখ রাখুন বিখ্যাত জ্যোতিষী ‘অরূপ ভট্টাচার্য্য’র সাপ্তাহিক লগ্নফলে ।

১৯শে আগস্ট থেকে ২৫শে আগস্ট

মেষ লগ্ন – দ্বিধাগ্রস্ততা থাকবে। আয়সংক্রান্ত দুশ্চিন্তা থাকবে। হঠাৎ রাগ করে উত্তেজিত হওয়ার সম্ভাবনা। সৎসাহস দেখাবেন। কোন পরিচিত মানুষকে সহযোগিতা বা সাহায্য করবেন। প্রেমের সুযোগ ও রোমান্স বাড়বে, প্রেমে সফল হবেন। দাম্পত্যে বিরোধ ও বিবাদ হতে পারে। স্বামী-স্ত্রীর স্বাস্থ্য নিয়ে উদ্বেগ। শেয়ারে লাভের সম্ভাবনা। আপনার প্রচেষ্টা আপনাকে সাফল্য দেবে। পেশাগত দুশ্চিন্তা থাকবে। লাল অতি শুভ রঙ। মঙ্গলবার শুভ কর্মাদি করুন। শিক্ষায় শুভ অগ্রগতি হবে। সন্তান বিষয়ক শুভফল যোগ।

বৃষ লগ্ন – আপনার প্রেমের সৌভাগ্য বাড়বে। বিপরীত লিঙ্গের আপনার প্রতি এবং আপনার বিপরীত লিঙ্গের প্রতি আকর্ষণ বাড়বে। নতুন কোন যোগাযোগে অর্থপ্রাপ্তির সম্ভাবনা বাড়বে। শিক্ষাগত সৌভাগ্য রয়েছে। গবেষণায় ও উচ্চশিক্ষায় চাপ থাকবে ও উদ্বেগ থাকবে। আপনার রোম্যান্টিক মানসিকতার দ্বারা অন্যদের আকর্ষিত করবেন। পরোপকারী মানসিকতা দেখাবেন। নতুন বন্ধু বান্ধবী প্রাপ্তি। সম্পদ ও সম্পত্তিগত বৃদ্ধির ব্যাপারে ভাববেন। মাত্থা গরম হতে পারে। দাম্পত্যে প্রেমের সুযোগ ও আনন্দ পাবেন। হলুদ শুভ রঙ। বৃহস্পতিবার শুভ। গুপ্তশত্রুতা থাকবে। নিজের পেশায় উদ্বেগ ও বিবাদ হতে পারে। খরচা বাড়বে।

মিথুন লগ্ন – অপ্রিয় সত্যকথা মুখের ওপরে বলতে পারেন। পেশাগত কিছু উৎকণ্ঠা থাকলেও অগ্রগতি হবে। ধনব্যয় চলবে। উপার্জন বাড়ানোর ব্যপারে চিন্তাভাবনা করবেন। বন্ধু/বান্ধবী হতে লাভ করবেন। গৃহসজ্জা এবং গৃহসংস্কার করতে পারেন। নতুন সুন্দর কোন ঘর সাজানোর দ্রব্যাদি কিনতে পারেন। সম্ভবস্থলে গাড়ি বা বাড়ি কেনার ব্যপারে ভাবতে পারেন। সহানুভূতিশীল মানসিকতার জন্য ব্যবহৃত হতে পারেন। সন্তানের স্বাস্থ্য ও উন্নতি শুভ হবার জন্য চিন্তিত হবেন। মঙ্গলবার শুভ। লাল অতি শুভ রঙ। আয়গত দুর্ভাবনা ভাবাবে। প্রেমে জটিলতা থাকবে। দাম্পত্যে জীবন সঙ্গির মুড সুইং চিন্তায় রাখবে।

কর্কট লগ্ন – বুদ্ধি ও উদ্যমের সংমিশ্রণে সাফল্য পাবেন। ধনলাভ হবে। পেশাগত দুশ্চিন্তা থাকলেও শুভ উন্নতি যোগ রয়েছে। শত্রুরা ক্ষতি করার চেষ্টায় থাকবে। পিঠ বা নিম্নাঙ্গের ব্যাথা বা অসুখে ভুগতে পারেন। প্রেমে আনন্দ থাকলেও বিবাদ ও মানসিক কষ্ট ভোগ হতে পারে। দাম্পত্যে বিরোধ ও মিলন দুইয়ের মিশ্রন থাকবে। বন্ধু বান্ধবী হানি বা তাদের সাথে মতপার্থক্য ও মতবিরোধের সম্ভাবনা। কোথাও কাছাকাছি ঘুরতে যেতে পারেন। মিডিয়া, অ্যাংকর, সাংবাদিক পেশায় যুক্ত ব্যক্তিরা পেশায় শুভ সুযোগ পাবেন। লাল অতি শুভ রঙ। মঙ্গলবার শুভ কর্মাদি করুন। শিক্ষায় অস্থিরতা চলবে। সন্তানের সাথে বিবাদ। গৃহশত্রুতা হতে সাবধানে থাকুন।

সিংহ লগ্ন – স্বাস্থ্যউন্নতি। ধনব্যয়। ভ্রমণবৃদ্ধি। বন্ধু/বান্ধবী হানি। মাতৃস্থানীয় কারো শারীরিক কষ্ট। সৎসাহস। পেশাগত দুশ্চিন্তা বৃদ্ধি হলেও উন্নতি হবেই। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি। প্রেম সুখ ও আকর্ষণ বৃদ্ধি। পারিবারিক শত্রুতা। শিক্ষায় বিঘ্ন ও বাঁধার মধ্যে অগ্রসর। দাম্পত্যে বিরোধ অন্তে ভালোবাসা। সাদা অতি শুভ রঙ। কালো ও অলিভ গ্রিন রঙ বর্জন করুন। শুক্রবার শুভ কর্মাদি করুন। পিতা বা উচ্চপদস্থ কোন ব্যাক্তির সাথে শত্রুতা।

কন্যা লগ্ন – সৌখিনতা বৃদ্ধি এবং খাওয়াদাওয়া এবং শখের জন্য খরচ। ধনাগম ও ধনব্যয় দুই চলবে। নতুন কিছুতে বিনিয়োগ করার ব্যাপারে ভাববেন। সন্তানের ব্যাপারে উদ্বিগ্ন থাকতে পারেন। শিক্ষায় অলসতা ও ফাঁকি মারবেন। হঠাৎ রাগ ও জেদ বাড়বে। পেশাগত শুভ উন্নতি ও সৌভাগ্যবৃদ্ধি যোগ। প্রেমে কিছু হতাশা ও মতবিরোধ হবে। কালো ও সাদা শুভ রঙ। গোলাপি এবং কমলা রঙ বর্জন করুন। পরিচিত বা বন্ধু বান্ধবী সূত্রে লাভবান হবেন। নতুন কোন শুভ যোগাযোগ হতে পারে। শুক্রবার শুভ কর্মাদি করুন।

তুলা লগ্ন – পেশাগত উন্নতি ও ধনবৃদ্ধি যোগ। স্বাস্থ্য নিয়ে চিন্তাবৃদ্ধি। জেদ ও তেজ বাড়বে। বন্ধু বান্ধবী হতে সাবধান। পরিবারের কারো ব্যবহারে কষ্ট পাবেন। আয়বৃদ্ধি ও কিছু সুন্দর দ্রব্যাদি ক্রয় বা প্রাপ্তি হতে পারে। সম্পদ ও সম্পত্তিগত বিশেষ কিছুর ব্যাপারে ভাবতে পারেন। প্রেমে সুযোগ ও পারস্পরিক আকর্ষণ বাড়বে। অকারণ বিবাদ যোগ। দাম্পত্যে দুজনেই সমঝোতাপূর্ণ মনোভাব দেখাবেন। গোলাপি এবং কমলা রঙ শুভ। রবিবার ও বুধবার শুভ।

বৃশ্চিক লগ্ন– জীবিকায় উন্নতির সুযোগ রয়েছে কাজে লাগান। ধনব্যায়। হঠাৎ অর্থ বেরিয়ে যেতে পারে। কিছু বিষয়ে কঠিন সিদ্ধান্ত নেবেন। বন্ধু বান্ধবীর উপকার ও সাহায্য পাবেন। প্রেমে ভালোবাসার উষ্ণতা পাবেন। সুযোগ বাড়বে। দাম্পত্যে সুখবৃদ্ধি। সন্তানের কোন ঘটনা চিন্তায় রাখবে। শিক্ষায় মিশ্রফল লাভ। অমনোযোগিতা থাকবে। সাদা অতি শুভ রঙ। হলুদ ও সবুজ রঙ বর্জন করুন। শুক্রবার শুভ। গাড়ি ক্রয় ও সম্পদবৃদ্ধির ব্যাপারে ভাবতে পারেন।

ধনু লগ্ন– মানসিক দুশ্চিন্তা থাকবে। ধনাগম ও ধনব্যয় দুই চলবে। ভ্রাতা ভগিনীর সাথে যোগাযোগ ও সম্পর্কবৃদ্ধি হতে পারে। সম্পত্তি ক্রয়ের ব্যাপারে ভাবতে পারেন। শিক্ষা ও গবেষণায় শুভ অগ্রগতি হবে। প্রেমে সাফল্যের পথ খুলতে পারে, চেষ্টা বাড়ান ও হাতে আসা সুযোগ কাজে লাগান। দাম্পত্যে ঝগড়া হবে রাগ হবে তবে আপনিই মানিয়ে চলবেন। পেশাগত দুর্ভাবনা থাকলেও কিছু নতুন করার ব্যাপারে ভাবতে পারেন। কর্মস্থলে শত্রুতা থাকবে। হলুদ ও সাদা রঙ শুভ। বন্ধু বান্ধবী বা পরিচিতের সহযোগিতা পাবেন। শুক্রবার ও বৃহস্পতিবার শুভ কর্মাদি করুন।

মকর লগ্ন– পেশায় শুভাশুভ মিশ্রফল লাভ। ব্যয়যোগ চলবে। কোন গুরুত্বপূর্ণ ব্যাক্তির সহায়তা পাবেন। বন্ধু বান্ধবীর সংখ্যা বাড়বে। ভবিষ্যতে নতুন কিছু শুরু করার ব্যাপারে ভাবতে পারেন। সন্তান বিষয়ক শুভফল পাবেন। শিক্ষায় শুভ। স্বাস্থ্য ভোগাতে পারে। কিছু ব্যাপারে মানসিক উদ্বেগে থাকবেন। শত্রুরা সচেষ্ট থাকবে, সাবধান। হলুদ ও সোনালী অতি শুভ রঙ। বৃহস্পতিবার শুভ। ভ্রমনে যাওয়ার চিন্তা করতে পারেন। প্রেমে সাফল্য যোগ আছে। দাম্পত্যে মিশ্রফল ভোগ।

কুম্ভ লগ্ন – চেষ্টা করে পেশাগত সাফল্য পাবেন। পরিশ্রম করলেই উন্নতি হবে। ধনাগম। নিজের প্রতিভার ও বুদ্ধির প্রয়োগে সফল হবেন। বন্ধু বান্ধবী হতে ক্ষতি বা মানসিক কষ্ট ভোগ। প্রেমে কৌশলী হলেই ভালো করবেন। ভালোবাসার মানুষের সাথে বিবাদ। দাম্পত্য প্রেম বাড়বে। পারিবারিক ঝুটঝামেলা ও বিবাদ চিন্তা দিতে পারে। ভ্রাতা ও ভগিনীর সাথে বিবাদ কষ্ট দিতে পারে। হলুদ ও আকাশি নীল রঙ শুভ। শনিবার শুভ। হঠাৎ কোথাও ভ্রমণের ব্যাপারে ভাবতে পারেন। পেশাসূত্রে বা অন্য কিছুতে বিনিয়োগ যোগ।

মীন লগ্ন – বিঘ্ন সত্বেও পেশাগত উন্নতির সম্ভাবনা, কাজে লাগান। ধনাগম হবে। কিছু মনঃকষ্ট থাকবেই। বন্ধু/বান্ধবী থেকে কাছের মানুষ খুঁজে পেতে পারেন। প্রেমে বুদ্ধি প্রয়োগ করলেই নানা সুযোগ ও সফলতা পাবেন, এগিয়ে যান। সন্তানের আনন্দে আনন্দ বাড়বে। শিক্ষায় শুভ। পানভোজনে আগ্রহী হতে পারেন। দাম্পত্যে পারস্পরিক সুখআকর্ষণ ও ভোগসুখ পাবেন। অপ্রত্যাশিত কিছু প্রাপ্তি বা শুভসংবাদের সম্ভাবনা। ভবিষ্যতে বিবাহের ব্যাপারে চিন্তা করতে পারেন। নীল অতি শুভ রঙ। বৃহস্পতিবার ও শনিবার শুভ কর্মাদি করুন। এই সপ্তাহে শত্রু বিজয় যোগ রয়েছে।

Comments

KOLKATA WEATHER
WAR Sye Raa Narasimha Reddy Satyanweshi Byomkesh Password Mitin Mashi Joker Gumnaami Ready or Not It: chapter two আড্ডা ভালো মেয়ে খারাপ মেয়ে পরিণীতা Section 375 Chhichhore Dream Girl The Angry Birds Movie Angel Has Fallen গোত্র
What's New Life