Latest News

এখনো জ্বলছে ব্রাজিলের আমাজন What's New Life কাশ্মীর নিয়ে উস্কানিমূলক ট্যুইট, পাকিস্তানের ২০০টি ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড What's New Life চায়ের দোকানে ঢুকে তিনি নিজের হাতে চা বানালেন মুখ্যমন্ত্রী What's New Life বাংলাদেশে ডেঙ্গু আক্রান্তের সংখ্যা প্রায় ৬০,০০০ What's New Life নিজের ভুলের জন্য ক্ষমা চাইলেন মিকা সিং What's New Life সেপ্টেম্বরেই রাফায়েল জেট পাবে আইএএফ What's New Life কাশ্মীরের এই অবস্থার জন্য দায়ী ​ব্রিটেন : আয়াতুল্লাহ খামেনি What's New Life এক সপ্তাহ হসপিটালে থাকার পর সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সৌমিত্র চট্টোপাধ্যায় What's New Life মিয়ানমারের শান রাজ্যে বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে সংঘর্ষে নিহত ৩০ সেনা What's New Life ‘নো টাইম টু ডাই’- এ শেষ বারের মতো দেখা যাবে বন্ড চরিত্রে ড্যানিয়েলকে What's New Life
বিজেপিতে যোগ একঝাঁক টলি তারকার

বিজেপিতে যোগ দিয়েছেন বাংলার ১১ তারকা। বৃহস্পতিবার নয়াদিল্লিতে বিজেপির সর্বভারতীয় সদর দফতরে গিয়ে তারা পতাকা তুলে নেন। দিলীপ ঘোষ, মুকুল রায়দের উপস্থিতিতে বিজেপির জাতীয় মুখপাত্র সম্বিৎ পাত্র এ অভিনেতাদের দলে স্বাগত জানানোর কথা ঘোষণা দেন।
এ বিষয়ে রাজ্য বিজেপির সভাপতি জানান, টলিউডে তৃণমূল যে অত্যাচার চালাচ্ছে, তার বিরোধিতা করা এদের বিজেপিতে যোগদানের অন্যতম কারণ। যারা এ দিন দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন, তারা প্রত্যেকেই পশ্চিমবঙ্গে বেশ পরিচিত মুখ। পার্নো মিত্র, ঋষি কৌশিক, অরিন্দম হালদার, কাঞ্চনা মৈত্র, সৌরভ চক্রবর্তী, রূপাঞ্জনা মিত্র, মৌমিতা গুপ্ত, বিশ্বজিৎ গঙ্গোপাধ্যায়, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়,দেবরঞ্জন নাগ এবং রূপা ভট্টাচার্য-এই ১১ জন শিল্পী এ দিন বিজেপিতে যোগ দিয়েছেন।

দিলীপ ঘোষ এবং মুকুল রায় ছাড়াও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রাহুল সিংহ, স্বপন দাশগুপ্ত এবং সুভাষ সরকার। তারাই উত্তরীয় পরিয়ে বরণ করে নেন বিজেপিতে যোগদানকারী শিল্পীদের।
টলিউড এবং টেলিউডে প্রভাব বাড়াতে সম্প্রতি খুবই সক্রিয় হয়েছে বিজেপি। এ ছাড়া শিল্পী-কলাকুশলীদের জন্য সংগঠন তৈরি করেছে গেরুয়া শিবির। সেই দুই সংগঠনে গত কয়েক সপ্তাহ ধরে একের পর এক যোগদান চলছে।
বিপ্লব চট্টোপাধ্যায় বা মাধবী মুখোপাধ্যায়দের মতো প্রবীণরাও সম্প্রতি বিজেপির সংগঠন বঙ্গীয় চলচ্চিত্র পরিষদের (বিসিপি) প্রতি সমর্থন ব্যক্ত করায় বেশ চাঞ্চল্য তৈরি হয় টলিউডে। মাধবী মুখোপাধ্যায় অবশ্য পরে সরে যান। বিসিপি-র প্রশংসা করলেও তিনি যে বিজেপিতে যোগ দেননি, তা মাধবী স্পষ্ট করে দেন। তবে তার পরের দিনই ১১ জন শিল্পীকে সরাসরি দলে যোগদান করিয়েছে বিজেপি, বিজেপির প্রতিপক্ষকে চাপে ফেলতে বাধ্য তাদের যোগদান করানো হয়েছে।

টলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রীর ভারতীয় জনতা পার্টিতে যোগদান

টলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রী বিশ্বের সবথেকে বড় রাজনৈতিক দল, ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেন। স্বনামখ্যাত অভিনেতা অভিনেত্রীদের আমাদের পরিবারে স্বাগত ও গৈরিক অভিনন্দন।

Posted by BJP West Bengal on Thursday, July 18, 2019

ছবি সংগৃহিত

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Super 30 The Lion King Mission Mangal Batla House শান্তিলাল ও প্রজাপতি রহস্য প্যান্থার সামসারা Once Upon a time in Hollywood Fast and furious: Hobbs and Shaw
What's New Life
Inline
Inline