Latest News

What to Expect Post-Lockdown- Shashank Jalan reveals it all! What's New Life জেনে নিন রাজ্যে কিকি খুলছে পয়লা জুন থেকে What's New Life ভোডাফোন আইডিয়ার ৫% শেয়ার কিনতে চলেছে গুগল What's New Life মুর্শিদাবাদ থেকে গ্রেফতার জেএমবির অন্যতম পান্ডা What's New Life 🇨🇳 চীনা সংসদে বিতর্কিত হংকং নিরাপত্তা আইন পাস What's New Life দমকল মন্ত্রী সুজিত বসু করোনা🦠 পসিটিভ What's New Life রাজ্যে একদিনেই করোনা🦠পসিটিভ ৩৪৪, আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৪৫০০ What's New Life সোনুকে সম্মান জানিয়ে স্যান্ড আর্ট What's New Life 🇧🇩 বাংলাদেশে করোনা🦠আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৪০,০০০ মৃত ৫৫৯ What's New Life পুলওয়ামায় বড়সড় হালমার ছক রুখে দিলো ভারতীয় সেনা What's New Life

দর্শকের সামনে আসতে চলেছে হইচই সিজন টু

নেটফ্লিক্স, অ্যামাজনের দৌরাত্ম্য যখন বাড়ছে বাংলার বাজারে, নেটিজেনরা যখন মত্ত ‘নারকোস’ বা ‘সেক্রেড গেমস’-এর মত অরিজিনাল সিরিজে, ঠিক তখনই নিখাদ বাংলায় সাড়া ফেলল ভেঙ্কটেশ ফিল্মসের হইচই অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে প্রচারিত শো ‘দুপুর ঠাকুরপো’ কথা শুনে নাক শিঁটকোলেও, অনেকেই কিন্তু আড়চোখে দেখে নিয়েছিলেন অ্যাপটা। ক্রমে ডিজিটাল প্ল্যাটফর্মে জনপ্রিয় হয় এই অ্যাপের বাংলা অরিজিনাল সিরিজগুলো। মনোরঞ্জন তো উদ্দেশ্য ছিলই আর তাতে সফলও হয়েছে এসভিএফ। তাই নতুন সাজে আসছে হইচই। কী কী আসছে?

প্রথম সিজনে ৫০০ বেশি বাংলা ছবি ছিল, আর ছিল ১০০০ বাংলা গান ও ২০টা মতো হইচই অরিজিনাল সিরিজ। সব মিলিয়ে ১৪০০ ঘন্টার বিষয় রেখেছিল হইচই। আর তাতেই ২৪০ মিলিয়ন মিনিট সময় কাটিয়ে ফেলেছেন দর্শক। যার গড় করলে দর্শক প্রতি দাঁড়ায় ৬০ মিনিট। মোট ১ মিলিয়ন দর্শক ডাউনলোড করেছেন হইচই অ্যাপ। ব্যোমকেশ, দুপুর ঠাকুরপো আর হ্যালো সিরিজের জনপ্রিয়তা সবথেকে বেশি। এই বিপুল জনপ্রিয়তা ও দর্শকের উচ্ছ্বাস ধরে রাখতেই দ্বিতীয় সিজন নিয়ে হাজির হবে এই অ্যাপ। যার কনটেন্টের সময় হবে ২৮০০ ঘন্টা। মোট ২০০ টি ছবি থাকবে গোটা ১ বছরে। আর তার মধ্যে ১২টা হইচই অরিজিনাল সিনেমার ডিজিটাল প্রিমিয়ার করবে তারা। এখানেই শেষ নয় ৩০টা অরিজিনাল সিরিজ আসছে। তালিকাটাও কিন্তু বেশ চমকপ্রদ- ভিজে ভৌমিক, দ্য এক্সপেরিমেন্ট, স্পিরিট ভ্যালি, নিশাচর, পাঁচফোঁড়নের মতো সিরিজ। বউ কেন সাইকোর মতো ডার্ক কমেডিও থাকছে তালিকায়, আছে তারানাথ তান্ত্রিকের মতো প্যারানরমাল ড্রামাও। সৃজিতের বাইশে শ্রাবণ আসছে ওয়েব সিরিজ রূপে।

শুধু তাই নয় সিজন ওয়ানের কিছু সিরিজের দ্বিতীয় ধাপ আসবে এখানে- দুপুর ঠাকুরপো টু, জাপানি টয়ের সিজন জাপানি ডল, ব্যোমকেশ তো সিজন ৪ নিয়ে হাজির হবে। ধানবাদ ব্লুজ নিয়ে রজতাভর ব্যর্থ পরিচালকের গল্প। প্রচারেও কম যাননা তাঁরা- এবার থেকে আপনার পাড়ার দোকানে মিলবে হইচই টপআপ। বাংলা ছাড়াও তামিল, হিন্দি, তেলুগু ও আরবি ভাষায় ডাব হবে সমস্ত সিরিজ। বোঝাই যাচ্ছে আটঘাট বেঁধে নামছে তারা। বাঙালির কাছে বাংলা ওয়েব স্ট্রিমিং অ্যাপের দরজা খুলে গিয়েছিল এবার যেন পুজোর আগেই উপহারের ডালি নিয়ে এল হইচই।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life