Latest News

🇧🇩 বাংলাদেশে করোনায় মোট আক্রান্তের সংখ্যা ২১৮, মৃত ২০ What's New Life দুঃস্থ মানুষের পাশে দাঁড়ালো স্টেট ব্যাংক অফ্ ইন্ডিয়া What's New Life পেঁপে আলু দিয়ে সোয়াবিন What's New Life এবার ফেসমাস্ক 😷 বানাবে জার্মান গাড়ি নির্মাণ সংস্থা বিএমডব্লিউ What's New Life দেশজুড়ে বাড়তে পারে লকডাউনের মেয়াদ What's New Life দুদিনেই সুর বদল, আবার মোদির প্রশংসায় পঞ্চমুখ ট্রাম্প What's New Life 🇮🇳 করোনভাইরাস পজিটিভ রোগীদের শনাক্ত করার জন্য সমস্ত পরীক্ষা ফ্রিতে করা উচিত : পরামর্শ সুপ্রিম কোর্টের What's New Life কাব্য ও কলার প্রয়াস : করোনা তহবিলে দশ হাজার টাকা অনুদান ও মুমুর্ষুকে রক্তদান What's New Life ডব্লিওএইচও-র ওপর ক্ষোভ প্রকাশ ট্রাম্পের, মার্কিন ফান্ড বন্ধ করার হুমকি What's New Life ভূমিকম্পে কেঁপে উঠল বাঁকুড়া What's New Life

তেলুগু ইন্ডাষ্ট্রিতে যিশু সেনগুপ্ত

এবার তেলুগু ছবিতে বাংলার ভাওয়াল সন্ন্যাসী। এন টি রামা রাওয়ের বায়োপিকে যিশু সেনগুপ্তকে দেখা যাবে চলচ্চিত্র নির্মাতা ও দাদাসাহেব ফালকে পুরস্কারপ্রাপ্ত পরিচালক এল ভি প্রসাদের ভূমিকায়। যিনি কিনা এনটিআরকে ‘মানা দেসম’ ছবিতে লঞ্চ করেছিলেন। এই ছবি দিয়েই যিশু সেনগুপ্ত ডেবিউ করছেন তেলুগু ফিল্ম ইন্ডাষ্ট্রিতে।
ওদিকে বুধবারই অভিনেতা রাণা ডাগ্গুবাত্তি নিজেই রিলিজ করলেন এনটিআরের বায়োপিকের ফার্স্ট লুক। রাণাকে দেখা যাবে অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডুর ভূমিকায়। এনটিআরের বায়োপিকে এই চরিত্রেই রয়েছেন তিনি। প্রয়াত ম্যাটিনি আইডল ও রাজনৈতিক নেতা এনটি রামা রাওয়ের জামাই চন্দ্রবাবু। যুবক চন্দ্রবাবুর চরিত্রে রয়েছেন এই বাহুবলী অভিনেতা। ট্যুইট করে এই খবর জানালেন তিনি।

এনটিআরের বায়োপিক তৈরি হবে তেলুগু এবং হিন্দি দুটো ভাষাতেই। নন্দমুরি তারকা রামা রাওয়ের জীবনীর উপর ভিত্তি করেই তৈরি এই ছবি। এনটিআরের ষষ্ঠ পুত্রের ভূমিকায় দেখা যাবে তাঁর নিজের ছেলে নন্দমুরি বালাকৃষ্ণকে। বালাকৃষ্ণ নিজেই লিখেছেন এই বায়োপিক। এই বছরের শুরুতেই হায়দ্রাবাদে শুটিং শুরু হয়েছে এই ছবির। অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এনটি রামা রাওয়ের বায়োপিকে তাঁর প্রথম স্ত্রী বাসাভাতারকম নন্দমুরির ভূমিকায় অভিনয় করেছেন বিদ্যা বালন। অভিনেতা-রাজনৈতিক নেতা রামা রাওয়ের বায়োপিকের শ্যুটিংয়ে মজা করেছেন অভিনেত্রী। এই ছবির জন্য টানা পাঁচ দিন শ্যুটিং করেছেন তিনি। সেই অভিজ্ঞতা অত্যন্ত সুন্দর বলেই দাবি করলেন অভিনেত্রী। ঠিক সকাল নটায় শ্যুটিং শুরু করে ছটায় প্যাক-আপ হত। এটা পেশাদারিত্বের পরিচয়। এরকম অভিজ্ঞতা আগে কখনও হয়নি, বলেছেন বিদ্যা।

পরিচালক তেজা পরিচালনা করছেন এই ছবি বলে শোনা গেলেও পরে জানা যায় রাধাকৃষ্ণ জাগারলামুডি অর্থাৎ কৃশ বসতে চলেছেন ডিরেক্টরের চেয়ারে।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life