Latest News

ইমরান খানের বক্তব্যকে সমর্থন আফ্রিদির What's New Life ২১ জনকে একুশে পদক What's New Life ইজরায়েল ভারতকে নিঃশর্ত সহায়তা করবে সন্ত্রাসের বিরুদ্ধে What's New Life পাকিস্তানকে ভেঙে তিন টুকরো করা উচিৎ : বাবা রামদেব What's New Life ফের হুমকি জইশ নেতার What's New Life বিস্ফোরক পাক প্রধান What's New Life অস্ত্র হাতে দেখলেই এনকাউন্টার What's New Life ‘মাল্টি প্যারামিটার ফেজড অ্যারি ওয়েদার রাডার’ What's New Life পাকিস্তানি নাগরিকদের দেশ ছাড়ার নির্দেশ What's New Life চিকেন পক্স হলে কিভাবে যত্ন নেবেন What's New Life
স্বামীকে ডিভোর্স দিলেন নুসরাত!

বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। গত পাঁচ বছর আগে ভিক্টর ঘোষ নামের একজনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলে জোর গুঞ্জন রয়েছে। কিন্তু গত বছর না কি তাদের সম্পর্কে অবনতি হয়। এরপর আরেকটি সম্পর্কে জড়ান এই অভিনেত্রী। এখন শোনা যাচ্ছে এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে নুসরাতের বিয়ের কথা। আর সে কারণে আগের স্বামীকে ডিভোর্স দিয়েছেন নায়িকা।

অনেক দিনই ডুবে ডুবে জল খেয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। তাতে জল অনেক ঘোলা হয়েছে। গোপনে বিয়ে করা ভিক্টর ঘোষের সঙ্গে তার সম্পর্ক বহুদিন থেকে ভালো ছিল না। ভিক্টরের অভিযোগ নুসরাতের বিরুদ্ধে পরকীয়ার। তাদের দাম্পত্যকালে এক প্রযোজক ও এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠতা হয় নুসরাতের।

এই গোপন বিয়ে এবং দাম্পত্য কলহের কথা কোনো দিন স্বীকার করেননি নুসরাত। এমনকি স্বামী ভিক্টরকে তিনি বরাবর কেবল বন্ধু হিসেবে চালিয়ে গেছেন। সাংবাদিকরা একটু গভীরে গিয়ে প্রশ্ন করলে এড়িয়ে গেছেন। কিন্তু শেষ পর্যন্ত কোনো কিছুই আর গোপন রাখতে পারলেন না নায়িকা। ভিক্টরের সঙ্গে তার সম্পর্কের তিক্ততা আদালত পর্যন্ত গড়িয়েছে।

ইতোমধ্যে তাদের বিবাহবিচ্ছেদও হয়ে গেছে। বিভিন্ন সংবাদমাধ্যম বলছে, জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে আইনিভাবে ডিভোর্স হয়েছে নুসরাত ও ভিক্টরের।

বিবাহবিচ্ছেদের ক্ষেত্রে বিশেষ নজির দেখিয়েছেন অভিনেত্রী। ভিক্টরকে মোটা অঙ্কের টাকা দিয়ে তার কাছ থেকে ডিভোর্স নিতে হয়েছে তাকে। সাধারণত স্ত্রীকে বিভিন্ন খরপোষের টাকা দিয়ে ডিভোর্স সম্পন্ন হয়। কিন্তু ডিভোর্স পেতে অভিনেত্রী নুসরাত উল্টো তার স্বামীকেই টাকা দিয়েছেন। ডিভোর্সের জন্য আদালতের দ্বারস্থ হলে ভিক্টর নুসরাতের কাছে মোটা অঙ্কের টাকা দাবি করেন।

সনাতন ধর্মের একজনকে বিয়ে করে সোশ্যাল মিডিয়ায় এমনিতেই বহুবার সমালোচিত হয়েছেন মুসলিম নায়িকা। এখন বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ায় নতুন করে সমালোচিত হচ্ছেন।

তবে নুসরাত ভিক্টরের সঙ্গে তার বিয়েটাই অস্বীকার করতে চাচ্ছেন। তার যুক্তি ভিক্টরের সঙ্গে তার কখন বিয়েই হয়নি। তারা ভালো বন্ধু ছিলেন, সঙ্গী ছিলেন।

‘যারা আমার ডিভোর্স নিয়ে কথা বলছেন, আমার বিয়েতে কি তারা খেতে এসেছিলেন? ইদানীং আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক গুজব রটেছে। এতে আমার বা আমার পরিবারের কিছু এসে যায় না। কথাগুলো আমরা মানিও না।’

২০১১ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নুসরাত। ওই ছবির নায়ক ছিলেন জিৎ। অভিষেকেই নজর কেড়েছিলেন পশ্চিম বাংলার এই সুন্দরী। তার ঝুলিতে আছে ‘খোকা ৪২০’, ‘খিলাড়ি’, ‘অ্যাকশন’, ‘জামাই ৪২০’, ‘লাভ এক্সপ্রেস’ ‘বলো দুর্গা মাই কি’র মতো ব্যবসাসফল ছবি। গত বছর ‘নাকাব’ ছবিতে কাজ করেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের সঙ্গে। তবে গত কয়েক দিন ডিভোর্সসংক্রান্ত বিষয় নিয়ে বেশ ঝামেলাই পোহাচ্ছেন নায়িকা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

URI : The Surgical Strike Manikarnika Gully Boy Ek ladki ko dekha to aisa laga ভবিষ্যতের ভুত তৃতীয় অধ্যায় বাচ্চা শ্বশুর প্রেম আমার ২ Alita Battle Angel The wife Black panther
What's New Life
Inline
Inline