Latest News

সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত নিয়ে আইনজীবী নিয়োগ সুব্রাহ্মণিয়াম স্বামীর What's New Life একদিনে দেশজুড়ে করোনায়🦠 আক্রান্ত ২৬,৫০৬ মৃত ৪৭৫ What's New Life এনকাউন্টারে নিহত উত্তরপ্রদেশের খুখ্যাত গ্যাংস্টার বিকাশ দুবে What's New Life 🇳🇵নেপালে বন্ধ ভারতীয় চ্যানেলের সম্প্রচার What's New Life ১০ জুলাই প্রকাশিত হতে চলেছে ICSE ও ISC-র রেজাল্ট What's New Life রাজ্যে ২৪ ঘন্টায় করোনা🦠 আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড What's New Life প্রয়াত বর্ষীয়ান অভিনেতা জগদীপ জাফরী What's New Life কাশ্মীরে জঙ্গী হামলায় পরিবার সহ নিহত বিজেপি নেতা ওয়াসিম বারি What's New Life কাল থেকে কড়া লকডাউন, দেখে নিন কলকাতার কন্টেনমেন্ট জোনের তালিকা What's New Life গান্ধী পরিবারের তিনটি ট্রাস্টের তদন্তের জন্য স্বরাষ্ট্র মন্ত্রকের কমিটি গঠন What's New Life

বিশ্বজুড়ে করোনায় এখনো পর্যন্ত আক্রান্ত ২,৮৭,৩৯৭ মৃত্য হয়েছে ১১,৮৯৭ সুস্থ ৯৩,৬১৭

বিশ্বের ১৮৬টি দেশে ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। এখন পর্যন্ত ২,৮৭,৩৯৭ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং মৃত্য হয়েছে ১১,৮৯৭। তবে এখন পর্যন্ত চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৯৩,৬১৭ জন। গত ৩১ ডিসেম্বর চীনের হুবেই প্রদেশের উহান শহরে প্রথম করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। এরপর থেকেই চীনের বিভিন্ন প্রান্তে করোনার প্রকোপ ছড়িয়ে পড়ে। একই সঙ্গে পাল্লা দিয়ে বাড়তে থাকে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। তবে গত কয়েকদিনে এই চিত্র বদলে দিয়েছে ইতালি। গত কয়েক মাসে চীন যে পরিস্থিতির মধ্য দিয়ে গেছে ঠিক একই রকম পরিস্থিতি এখন ইতালিতে। বরং চীনে আক্রান্তের সংখ্যা বেশি হলেও এখন পর্যন্ত মৃত্যুর সংখ্যায় চীনসহ অন্যান্য দেশকে ছাড়িয়ে গেছে ইতালি।

ইতালিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৪৭,০২১। সেখানে নতুন করে আক্রান্তের সংখ্যা ৫,৯৮৬। দেশটিতে গত একদিনেই মারা গেছে আরও ৬২৭ জন। এ পর্যন্ত একদিনে করোনায় মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড এটা। ফলে এখন পর্যন্ত দেশটিতে মোট মৃত্যু হয়েছে ৪,০৩২ জনের। এখন পর্যন্ত সেখানে চিকিৎসা শেষে সুস্থ হয়েছে ৫ হাজার ১২৯ জন। ইউরোপের দেশটিতে ৩৭,৮৬০ জন হাসপাতালে চিকিৎসাধীন। তবে আক্রান্তদের মধ্যে ২,৬৫৫ জনের অবস্থা গুরুতর।

অপরদিকে, চীনে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৮১,০০৮ এবং মারা গেছে ৩,২৫৫ জন। এরপরেই রয়েছে স্পেন। সেখানে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ২১, ৫৭১ এবং মারা গেছে ১০৯৩ জন। জার্মানিতে আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ৮৪৮ এবং মারা গেছে ৬৮ জন। ইরানে আক্রান্তের সংখ্যা ১৯,৬৪৪ এবং মৃত্যু ১,৪৩৩ জন। যুক্তরাষ্ট্রে আক্রান্তের সংখ্যা ১৯,৬৪৩ এবং মৃত্যু ২৬৩। ফ্রান্স এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১২,৬১২ এবং মারা গেছে ৪৫০ জন, ইংল্যান্ডে আক্রান্তের সংখ্যা ৩,৯৮৩ এবং মৃত্যু ১৭৭পাকিস্তানে আক্রান্ত ৫০১ এবং মৃত্যু ৩, সৌদি আরবে আক্রান্তের সংখ্যা ৩৪৪। অপরদিকে বাংলাদেশে এখন পর্যন্ত এই ভাইরাসে আক্রান্ত হয়েছে ২০ জন এবং মারা গেছে  জন। চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে তিনজন। ভারতে আক্রান্ত বেড়ে ২৮৩ মৃত্যু হয়েছে জনের।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life