Latest News

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় খানরা চুপ কেন? ট্যুইট সুব্রহ্মাণ্যম স্বামীর What's New Life 🇳🇵 নেপালে ভারী বর্ষণ ও ভূমিধসে মৃত ২৩ What's New Life 🥚 ডিম ভাপা What's New Life এনকাউন্টারে নিকেশ ৬ নাগা জঙ্গি What's New Life চীন-ভারত পরস্পরের প্রতিদ্বন্দ্বী নয়, বরং সহযোগী : চীনা রাষ্ট্রদূত সুন ওয়েডং What's New Life আবারো রেকর্ড সংখ্যক করোনা🦠 আক্রান্ত রাজ্যে What's New Life করোনা🦠 আক্রান্ত মল্লিক পরিবার What's New Life 🇵🇰 ✈️ পিআইএ ফ্লাইটের ওপর নিষেধাজ্ঞা জারি করলো মার্কিন যুক্তরাষ্ট্র 🇺🇸 What's New Life ভারতীয় বিমান বাহিনীতে যোগ হলো আরো ৫টি অ্যাপাচি হেলিকপ্টার What's New Life এশিয়ার বৃহত্তম সৌরবিদ্যুত্‍ কেন্দ্রের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী What's New Life

দিল্লির সিএএ বিরোধী সংঘর্ষে নিহত বেড়ে ২০

পরিস্থিতি ক্রমেই জটিল হয়ে উঠছে রাজধানী দিল্লিতে। মৌজপুর, চাঁদবাগ, করওয়ালনগর, জাফরাবাদে জারি করা হয়েছে ১৪৪ ধারা। সেইসঙ্গে জারি করা হয়েছে ‘শ্যুট অ্যাট সাইট’ অর্থাত দেখমাত্রই গুলি করার অর্ডার রয়েছে। এখনো পর্যন্ত দিল্লিতে মৃতের সংখ্যা বেড়ে হল ২০ আহত ১৯০। তবে এটা অবশ্য সরকারি হিসাব। সেইসঙ্গে গুলিবিদ্ধ হয়েছেন আরও অসংখ্য মানুষ। যার মধ্যে রয়েছেন একজন সাংবাদিকও। রাজধানী জুড়ে এমন হিংসাত্মক ঘটনার কথা ট্রাম্পের কাছ থেকে আড়াল করার জন্য যথেষ্ট বেগ পেতে হয়েছে কেন্দ্রের।

সোমবার ট্রাম্পের এদেশে পা রাখার পর থেকেই দিল্লি জুড়ে হিংসাত্মক ঘটনার কথা প্রকাশ্যে আসতে থাকে।সিএএ বিরোধীতাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে চলতে থাকে গুলির লড়াই, পাথরবৃষ্টি। সোমবারের মতোই একই পরিস্থিতি চলতে থাকে মঙ্গলবার সারাদিন ধরেই। এদিন সারাদিন ধরে চাঁদবাগ, ভজনপুরা, গোকুলপুরী, জাফরাবাদ, ব্রহ্মপুরী, কবীরনগর, মৌজপুর চক, করাওলনগর, সর্বত্রই হিংসার ছবিটি ছিল স্পষ্ট।

দিল্লির পুনর্নিবাচিত মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল মঙ্গলবার জানিয়েছিলেন পরিস্থিতি যেদিকে এগোচ্ছে তাতে করে সেনাবাহিনি নামানোর কথাও ভাবা হতে পারে। দিল্লিতে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

Facebook Comments

KOLKATA WEATHER
Thappad Shubh Mangal jyada Saavdhan Bhoot Love Aaj Kal Porshu Love Aaj Kal (लव आज कल 2) Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Sanjhbati
What's New Life