Latest News

সাপ্তাহিক লগ্নফল- ১৯ থেকে ২৫ জানুয়ারি What's New Life ঢাকার দুই সিটি নির্বাচনে ভোটগ্রহণ ৩০ জানুয়ারির পরিবর্তে ১ ফেব্রুয়ারি What's New Life চীন-মিয়ানমার ৩৩টি চুক্তি স্বাক্ষর What's New Life পুলিশি জেরায় জেরবার বিজেপি নেতা মুকুল রায় What's New Life পুতিন বিরোধী বিক্ষোভের ডাক রাশিয়ায় What's New Life দাবানলের পর অস্ট্রেলিয়ায় এবার বন্যার শঙ্কা What's New Life ‘আমি দাঁড়াতাম না ‘টুকরে টুকরে গ্যাং’য়ের পাশে, যারা দেশ ভাগ করতে চায় : কঙ্গনা রানাউত What's New Life ৩ মাসের জন্য ন্যাশনাল সিকিউরিটি অ্যাক্টের আওতায় দিল্লি What's New Life কাশ্মীরে ‘অজ্ঞাত রোগে’ আক্রান্ত হয়ে অন্তত ১০ শিশুর মৃত্যু What's New Life দ্বিতীয় ম্যাচে জয় ফিরে সমতায় টিম ইন্ডিয়া What's New Life

মুখ্যমন্ত্রীর চিঠি মিলতেই ট্যুইট রাজ্যপালের

বেড়েই চলেছে রাজ্য-রাজ্যভবন সংঘাত। রাজ্য-রাজভবন সংঘাতের আবহে রাজ্যের শিক্ষা ব্যবস্থার হাল নিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি রাজ্যপালের। চিঠি চালাচালির ২৪ ঘণ্টার মধ্যে পাল্টা জবাব রাজভবনে পৌঁছতেই ট্যুইটারে আপ্লুত রাজ্যপাল। মুখ্যমন্ত্রীর চিঠি পেতে উচ্ছ্বাস প্রকাশ করে ট্যুইটে নয়া বার্তা রাজ্যপালের।বাংলার শিক্ষা প্রতিষ্ঠানের হাল নিয়ে উদ্বেগ প্রকাশ করে মুখ্যমন্ত্রীকে চিঠি পাঠান রাজ্যপাল জগদীপ ধনকর। চিঠির ২৪ ঘণ্টার মধ্যে পাল্টা জবাব মিলতেই উচ্ছ্বাসিত রাজ্যপাল মুখ্যমন্ত্রী চিঠি প্রকাশ করে টুইট করে জানিয়েছেন, এটা শিক্ষা ব্যবস্থা উন্নতির প্রচেষ্টা বলে মনে হচ্ছে। গত ২৫ ডিসেম্বর আমার যোগাযোগ করতে চেয়েছিলাম। মুখ্যমন্ত্রী ২৬ ডিসেম্বর প্রতিক্রিয়া জানিয়েছেন। শিক্ষাব্যবস্থা নিয়ে আমরা আলোচনা করব। আমি অপেক্ষায় থাকলাম। গণতন্ত্রের জন্য আমাদের একাত্ম হতে হবে।

যাদবপুরে সমাবর্তন পরবর্তী পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করতে চেয়ে আর্জি জানান রাজ্যপাল। চিঠির জবাবে মুখ্যমন্ত্রী শিক্ষা দপ্তরের বিষয় বলেও উল্লেখ করে রাজ্যপালের সঙ্গে আলোচনায় বসতে শিক্ষামন্ত্রীকে নির্দেশ দেন। মুখ্যমন্ত্রীর তরফে এহেন নির্দেশের পর টুটারে প্রতিক্রিয়া দেন রাজ্যপাল।

Comments

KOLKATA WEATHER
Professor Shonku Bombshell The Grudge অসুর রবিবার Urojahaj Sanjhbati The Body Dabangg 3 Mardaani 2 Knives Out
What's New Life